সিলেট জেলা সম্মিলিত মুক্তিযোদ্ধা সংসদের সভায় সহযোদ্ধা ফলিকের কটুক্তিকারীর শাস্তির দাবি

6

বাংলাদেশ সম্মিলিত মুক্তিযোদ্ধা সংসদ সিলেট জেলা ইউনিট কমান্ডের যুগ্ম আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা সেলিম আহমদ ফলিককে নিয়ে বিরূপ মন্তব্যকারীর শাস্তি দাবি ও প্রশাসনের ঊর্ধ্বতন মহলের দৃষ্টি আকর্ষণ করেছেন বাংলাদেশ সম্মিলিত মুক্তিযোদ্ধা সংসদ সিলেট জেলা ইউনিট কমান্ডের নেতৃবৃন্দ।
২৫ জুলাই শনিবার বিকেলে কতমতলী মুক্তিযোদ্ধা চত্ত্বর মুক্তিযোদ্ধা কল্যাণ বহুমুখী সমবায় সমিতির কার্যালয়ে এ উপলক্ষে এক সভা অনুষ্ঠিত হয়।
সভায় বক্তারা বলেন, জাতীর শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধারা পরিবার পরিজনদের ও আত্মীয় স্বজনদের মায়া ত্যাগ করে মরনপণ লড়াই করে এ দেশ স্বাধীন না করলে হয়ত আজ পর্যন্ত আমরা একটি স্বাধীন সার্বভৌম বাংলাদেশ পেতাম না। আজ এই মুক্তিযোদ্ধাদের নিয়ে কটুক্তি, অশালীন ও অমার্জনীয় বক্তব্য প্রদান করে জাতির বীর সন্তানদের অবমাননা করা হচ্ছে, যা জাতি কখনো মেনে নিতে পারে না। মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দিতে হাইকোর্ট নির্দেশ থাকা সত্ত্বেও একজন মুক্তিযোদ্ধাকে নিয়ে জৈনক ব্যক্তি একের পর এক মিথ্যা অপবাদ ও প্রাণনাশের হুমকি দিয়ে যাচ্ছে। আইনের আওতানায় এনে সুষ্ঠু বিচারের মাধ্যমে আমরা এই কথিত ব্যক্তির শাস্তি দাবি জানাচ্ছি।
সম্মিলিত মুক্তিযোদ্ধা সংসদ জেলার সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এডভোকেট মো: রফিকুল হকের সভাপতিত্বে ও সদস্য সচিব বীর মুক্তিযোদ্ধা মো: তোতা মিয়ার পরিচালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন, সদস্য বীর মুক্তিযোদ্ধা আক্তারুজ্জামান, বীর মুক্তিযোদ্ধা সোয়েব আহমদ, বীর মুক্তিযোদ্ধা আব্দুল আহাদ, বীর মুক্তিযোদ্ধা আব্দুল রহিম, বীর মুক্তিযোদ্ধা মতি লাল মোহন্ত, বীর মুক্তিযোদ্ধা হাজী মখলিছুর রহমান, বীর মুক্তিযোদ্ধা নাজমুল হোসেন, বীর মুক্তিযোদ্ধা আনোয়ারুল হক, বীর মুক্তিযোদ্ধা নূরুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা শফিকুর রহমান, বীর মুক্তিযোদ্ধা কাজী নাজিম উদ্দিন, বীর মুক্তিযোদ্ধা খলিল উদ্দিন প্রমুখ। বিজ্ঞপ্তি