আলোচনা সভায় বক্তারা ॥ কামরান ছিলেন সিলেটের মাটি ও মানুষের নেতা

8
সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান স্মরণে সিলেট পৌরসভার সাবেক কমিশনারবৃন্দ ও সিলেট সিটি কর্পোরেশনের সাবেক প্যানেল মেয়র এবং কাউন্সিলরবৃন্দ আয়োজিত স্মরণ সভা ও দোয়া মাহফিলে বক্তব্য রাখছেন সিটি কর্পোরেশনের সাবেক কাউন্সিলর ও প্যানেল মেয়র এবং সাবেক পৌরসভার কমিশনার ভাইস চেয়ারম্যান আব্দুল কাইয়ুম জালালী পংকী।

সিলেট পৌরসভার সাবেক চেয়ারম্যান এবং সিলেট সিটি কর্পোরেশনের সাবেক মেয়র মরহুম বদর উদ্দিন আহমদ কামরানের স্মরণে এক আলোচনা সভা, কোরআনে খতম ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
১৯ জুন শুক্রবার বাদ আসর নগরীর ভাতালিয়ায় সাবেক কাউন্সিলর আব্দুল কাইয়ুম জালালী পংকীর কার্যালয় এই স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
সিলেট পৌরসভার সাবেক কমিশনারবৃন্দ ও সিলেট সিটি কর্পোরেশনের সাবেক প্যানেল মেয়র এবং কাউন্সিলবৃন্দ আয়োজিত স্মরণ সভায় ও দোয়া মাহফিলে সিলেট সিটি

সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান স্মরণে সিলেট পৌরসভার সাবেক কমিশনারবৃন্দ ও সিলেট সিটি কর্পোরেশনের সাবেক প্যানেল মেয়র এবং কাউন্সিলরবৃন্দ আয়োজিত স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

কর্পোরেশনের সাবেক কাউন্সিলর ও প্যানেল মেয়র এবং সাবেক পৌরসভার কমিশনার ভাইস চেয়ারম্যান আব্দুল কাইয়ুম জালালী পংকীর সভাপতিত্বে ও সাবেক কমিশনার হুমায়ুন কবির শাহীনের পরিচালনায় সভায় বক্তারা বলেন, কামরান ছিলেন প্রকৃত অর্থে গণমানুষের মজলুম নেতা ও একজন সাদা মনের রাজনীতিবিদ। একজন ভালো মানুষ হিসেবে তার গ্রহণযোগ্যতা সিলেটের সর্বমহলে সমাদৃত। এ অকৃত্রিম মানব প্রেমিক ইহলোক ছেড়ে চলে যাওয়ায় দেশ ও জাতির অপূরণীয় ক্ষতি সাধিত হলো। যা কখনো সহজে পূরণ হওয়ার নয়। তিনি ছিলেন সিলেটের মাটি ও মানুষের প্রিয় নেতা ও অভিভাবক। তিনি সিলেটের মানুষের সুখে-দুঃখে সবার আগে থাকতেন। তিনি সব সময় দরিদ্র মানুষের সমস্যা নিয়ে এগিয়ে আসতেন। সভায় বক্তারা বদর উদ্দিন আহমদ কামরানের নামে সিলেট নগরীর যে কোন স্থানকে নামকরণ করার দাবি জানান। দোয়া মাহফিলে মরহুমের রুহের মাগফেরাত কামনা ও শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানানো হয়।
এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, সাবেক কাউন্সিলর বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালিক, সাবেক কমিশনার আজহার উদ্দিন জাহাঙ্গীর, সাবেক কমিশনার মো. কামাল মিয়া, সাবেক কাউন্সিলর আবু নসর নকুল, সাবেক কাউন্সিলর সাজ্জাদুর রহমান সুজ্জাদ, সাবেক কাউন্সিলর মুজিবুর রহমান শওকত, সাবেক কাউন্সিলর হাজী ফারুক আহমদ, সাবেক কাউন্সিলর জগদীশ চন্দ্র দাস প্রমুখ। বিজ্ঞপ্তি