চাহালকে ব্লক করে দেয়ার হুমকি গেইলের!

8

স্পোর্টস ডেস্ক :
সোশ্যাল মিডিয়ায় রীতিমতো সক্রিয় ভারতীয় স্পিনার যুজবেন্দ্র চাহাল। নিয়মিত টিকটক ভিডিওতে মজার মজার সব পোস্ট করতে থাকেন তিনি। কিন্তু সে সব ভিডিও যে ক্রিকেটমহলে খুব একটা জনপ্রিয় নয়, তা ক্রমেই স্পষ্ট হচ্ছে।
এর আগে ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলি ও ওপেনার রোহিত শর্মা খোঁচা দিয়েছিলেন চাহালকে। তাঁর টিকটক ভিডিও নিয়ে এবার বিদ্রুপ করলেন ক্রিস গেইল। ২৯ বছর বয়সী ভারতীয় লেগস্পিনারকে প্রয়োজনে সোশ্যাল মিডিয়ায় ‘ব্লক’ করে দেওয়ারও হুমকিও দিলেন তিনি।
ইনস্টাগ্রাম লাইভ সেশনে চাহালকে গেইল বলেন, ‘টিকটককে বলব তোমায় যেন ব্লক করে দেয়। আর এটা আমি মজা করে বলছি না। সোশ্যাল মিডিয়ায় তোমাকে বড্ড বিরক্তিকর লাগে। তোমার এখনই সোশ্যাল মিডিয়া থেকে বেরিয়ে আসা উচিৎ। আমরা চাহালকে দেখে দেখে ক্লান্ত হয়ে পড়েছি। আমার জীবদ্দশায় তোমায় আর দেখতে চাই না। আমি তোমাকে ব্লক করে দেব।’
এর আগে ইনস্টাগ্রাম লাইভে এবি ডি ভিলিয়ার্সকে ভারত অধিনায়ক বিরাট কোহলি বলেছিলেন, ‘দেখে মনেই হবে না যে এই ছেলেটা আন্তর্জাতিক ক্রিকেট খেলছে। আর ওর বয়স ২৯। একবার ওর ভিডিওগুলো দেখো। ও একেবারে জোকার।’ এবার আরও চড়া সুরে চাহালকে ট্রোল করলেন ক্যারিবিয়ান তারকা।