বৃহত্তর জৈন্তা ইলেকট্রনিক মিডিয়া সাংবাদিক ইউনিয়নের সদস্যদের মাঝে পিপিই বিতরণ

21

গোয়াইনঘাট থেকে সংবাদদাতা :
জৈন্তাপুর, গোয়াইনঘাট, কানাইঘাট ও কোম্পানিগঞ্জ উপজেলায় ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিকদের মাঝে পার্সোনাল প্রোটেকটিভ ইকুপমেন্ট (পিপিই) বিতরণ করেছে বৃহত্তর জৈন্তা ইলেকট্রনিক সাংবাদিক ইউনিয়ন। গতকাল শুক্রবার বেলা ৩ টায় জাফলং ইন রেষ্টুরেন্টে সাংবাদিকদের নিয়ে মহামারী করোনা পরিস্থিতি নিয়ে আলোচনা সভা, দোয়া মাহফিল ও সংগঠনের উদ্যোগে পার্সোনাল প্রোটেকটিভ ইকুপমেন্ট (পিপিই) বিতরণ করা হয়।
এ সময় বক্তারা বলেন, সাংবাদিকরা জীবনের ঝুঁকি নিয়ে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। তাদের নিরলস চেষ্টার কারণে মানুষ ঘরে সঠিক খবরগুলো পাচ্ছে। এটি পরিলক্ষিত হওয়ায় সংগঠনের পক্ষথেকে যারা মাঠে কাজ করছে- তাদের পিপিই বিতরণের উদ্যোগ নেওয়া হয়েছে।
আগামীতে সাংবাদিকদের দুর্দিনে সকলে একে অপরের পাশে থাকারও কথা বলেন বক্তারা। সংগঠনের সভাপতি ইমরান হোসেন সুমনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এসএম রাজুর পরিচালনায় মহামারী করোনা পরিস্থিতি নিয়ে আলোচনা সভা, দোয়া মাহফিল ও সংগঠনের উদ্যোগে পার্সোনাল প্রোটেকটিভ ইকুপমেন্ট (পিপিই) বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিনিয়র সহ-সভাপতি হুমায়ুন আহমদ, সহ-সভাপতি আলিম উদ্দিন, যুগ্ন সাধারন সম্পাদক মোঃ আলী হোসেন, সাংগঠনিক সম্পাদক রফিক সরকার, প্ররচার সম্পাদক সালমান শাহ, অর্থ সম্পাদক মাওলানা নাজিম উদ্দিন, দপ্তর সম্পাদক শুয়েবুর রহমান, সদস্য সৈয়দ মোঃ শামীম, ফজলুল করিম ফালু প্রমুখ।