মেট্রোপলিটন চেম্বারের উদ্যোগে কর্মহীন শ্রমজীবীদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

6
সিলেট মেট্রোপলিটন চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির উদ্যোগে কর্মহীন শ্রমজীবী মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করছেন এসএমসিসিআই এর নেতৃবৃন্দ।

“মানুষ মানুষের জন্য” এই প্রতিপাদ্যকে সামনে রেখে সিলেট মেট্রোপলিটন চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির উদ্যোগে কর্মহীন শ্রমজীবী মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। ৩০ মার্চ সোমবার চেম্বারের নিজস্ব তহবিল ও এসএমসিসিআইর সভাপতি, ১ম সহ-সভাপতি, সাবেক ও বর্তমান পরিচালকদের অনুদানে পর্যায়ক্রমে শহরের ধোপাদীঘির পার, তাতীপাড়া, শাহী ঈদগাহ, টিভি গেইট, মেজরটিলা, শিবগঞ্জ, মজুমদাপাড়া, পাঠানটুলা, বড়বাজার, ইলিয়াস কান্দি, চৌখিদেখি, গোয়াবাড়ী, লাক্কাতুরা, শেখঘাট, রায়নগর সহ বিভিন্ন জায়গায় প্রায় ১ হাজার অসহায় কর্মহীন শ্রমজীবি মানুষের মাঝে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
খাদ্য সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন, সিলেট মেট্রোপলিটন চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির সভাপতি আফজাল রশিদ চৌধুরী, ১ম সহ সভাপতি ও বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল, সহ সভাপতি মোঃ খায়রুল হোসেন, সাবেক ১ম সহ সভাপতি আব্দুল জব্বার জলিল, পরিচালক ইলিয়াছুর রহমান, অজয় কুমার ধর, সাবেক পরিচালক মুয়াম্মীর হোসেন চৌধুরী, সচিব মোঃ জাহাঙ্গীর হোসেন প্রমুখ। বিজ্ঞপ্তি