সংবাদ সম্মেলনে ওবায়দুল কাদের ॥ করোনা সংকটে জনগণের পাশে থাকবে সরকার

13

কাজিরবাজার ডেস্ক :
করোনা ভাইরাসের সঙ্কট যতদিন থাকবে, এই ভাইরাস মোকাবেলায় সরকারের সব ধরনের কার্যক্রমও ততদিন চলবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। এজন্য তিনি ধৈর্য ও দায়িত্বশীলতার সঙ্গে সরকার নির্দেশিত স্বাস্থ্যবিধি মেনে চলতে সবার প্রতি আহ্বান জানিয়েছেন।
ধানমন্ডিতে রবিবার এক সংবাদ সম্মেলনে তিনি বলেন, এই মানবিক বিপর্যয়ের মুখে করোনাভাইরাস প্রতিরোধে আওয়ামী লীগের সচেতনতামূলক ও সামাজিক কর্মসূচি সারাদেশে চলমান রয়েছে। বিজ্ঞানসম্মত স্বাস্থ্যবিধি মেনেই আওয়ামী লীগের নেতাকর্মীরা সাধারণ মানুষের মাঝে করোনা প্রতিরোধসামগ্রী বিতরণ ও কর্মহীন খেটে খাওয়া অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে।
সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী কাদের বলেন, বৈশ্বিক এই সংকট মোকাবেলায় আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা সার্বক্ষণিক সকল পরিস্থিতি নিবিড়ভাবে পর্যবেক্ষণ করে প্রয়োজনীয় নির্দেশনা দিয়ে যাচ্ছেন। গ্রহণ করছেন স্বল্প ও দীর্ঘমেয়াদী পরিকল্পনা ও কর্মসূচি। যতদিন এই সংকট থাকবে শেখ হাসিনার সরকার ও আওয়ামী লীগের নেতাকর্মীরা ততদিন জনগণের পাশে থাকবে এবং সরকারের গৃহীত কার্যক্রম সারাদেশে অব্যাহত থাকবে।
মানবিক বিপর্যয়ের এই দিনে সমাজের ধনী ও বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান জানান ওবায়দুল কাদের। একই সঙ্গে সব ধরনের গুজবের বিষয়েও সতর্ক থাকার পরামর্শ দেন তিনি।