জালালাবাদ রাগীব-রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসকবৃন্দের মাঝে পিপিইসহ অন্যান্য প্রয়োজনীয় সামগ্রী বিতরণ

63
করোনা ভাইরাস রোগের সংক্রমণ প্রতিরোধে জালালাবাদ রাগীব-রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসকবৃন্দের মাঝে পিপিইসহ অন্যান্য প্রয়োজনীয় সামগ্রী বিতরণ করছেন কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডা: মো: আবেদন হোসেন, উপাধ্যক্ষ অধ্যাপক ডা: মো: এ কে এম দাউদ এবং হাসপাতালের পরিচালক ডা: মো: তারেক আজাদ।

সিলেটের প্রথম বেসরকারী মেডিকেল কলেজ হাসপাতাল জালালাবাদ রাগীব-রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতাল, সিলেট এ কর্মরত চিকিৎসকসহ স্বাস্থ্যকর্মীদের মাঝে পার্সনাল প্রটেক্টিভ ইকুইপমেন্ট (পিপিই) বিতরণ কার্যক্রম সোমবার (২৩ মার্চ) শুরু করা হয়েছে এবং উক্ত কার্যক্রম অব্যাহত থাকবে। এর ফলে জালালাবাদ রাগীব-রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালে কর্মরত চিকিৎসকবৃন্দ মহামারি করোনো ভাইরাস রোগ থেকে নিজেরা সুরক্ষিত কেতে হাসপাতালে আগত রোগীদেরকে চিকিৎসা সেবা প্রদান করতে সস্তিবোধ করবেন। এছাড়াও হাসপাতালে কর্মরত চিকিৎসকসহ অন্যান্য স্বাস্থ্য কমীদের মাঝে মাস্ক এবং হ্যান্ড স্যানিটাইজার বিতরণ কার্যক্রম শুরু করেন জালালাবাদ রাগীব-রাবেয়া মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডাঃ মোঃ আবেদ হোসেন, উপাধ্যক্ষ অধ্যাপক ডাঃ মোঃ এ.কে.এম. দাউদ এবং হাসপাতালের পরিচালক অধ্যাপক ডাঃ মোঃ তারেক আজাদ।
এ সময় আরো উপস্থিত ছিলেন “জালালাবাদ রাগীব-রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালে করোনা ভাইরাস রোগ সংক্রমণ প্রতিরোধের নিমিত্ত্বে অত্র প্রতিষ্ঠানে গঠিত সমন্বয় কমিটির সদস্যবৃন্দ। বিজ্ঞপ্তি