গোটাটিকর ও আরামবাগ থেকে ইয়াবাসহ ৬ মাদক বিক্রেতা গ্রেফতার

14

স্টাফ রিপোর্টার :
নগরীর দক্ষিণ সুরমা গোটাটিকর এলাকা এবং আরামবাগে পৃথক অভিযান চালিয়ে ইয়াবাসহ ৬ মাদক বিক্রেতাকে গ্রেফতার করেছে র‌্যাব-পুলিশ। গত মঙ্গলবার ও সোমবারে বিভিন্ন সময়ে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে।
গ্রেফতাকৃতরা হচ্ছে, মোগলাবাজার থানার কুচাই পূর্বপাড়ার আকদ্দছ আলী উরফে লাল মিয়ার পুত্র মো. ইসমাইল হোসেন (৩০), একই থানার গোটাটিকর ষাটঘর গ্রামের লিলু মিয়ার পুত্র মো. শুক্কুর (৩৩), বিয়ানীবাজারের লাশাইতলার মৃত শিফার আলীর পুত্র রুয়েল আহমদ রুবেল (৩৫), সুনামগঞ্জ জেলার তাহিরপুরের রনশ্রী গ্রামের মৃত আব্দুল গফফারের পুত্র হিরু মিয়া (২৮), ধর্মপাশা থানার রাজাপুরের মিরাজ আলীর পুত্র লায়েক (২৫) ও নগরীর আখালিয়া নতুন বাজারের মৃত আবদুল জলিলের পুত্র এনাম উদ্দিন (২০)।
পুলিশ জানায়, গত মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টায় মোগলাবাজার থানার সিনিয়র সহকারী পুলিশ কমিশনার, পলাশ রঞ্জন দে এর নেতৃত্বে অফিসার ইনচার্জ আখতার হোসেন, এসআই রাজীব কুমার রায়, সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ গোটাটিকর থেকে ইয়াবাসহ মো. ইসমাইল হোসেন গ্রেফতার করে। তার বিরুদ্ধে মোগলাবাজার থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইন মামলা, কোতোয়ালী মডেল থানায় দ্রুত বিচার আইনে মামলা ও মোগলাবাজার থানায় এখন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে রুজু করা হয়েছে। মোগলাবাজার থানা অফিসার ইনচার্জ আখতার হোসেন বিষয়টি নিশ্চিত করেন। এদিকে পুলিশের আরেকটি দল গত সোমবার বিকেল সাড়ে ৩টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে মোগলাবাজার থানা এলাকা থেকে মাদক বিক্রেতা মোঃ শুক্কুরকে ৩০ (ত্রিশ) পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার করে। তার বিরুদ্ধে মোগলাবাজার থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।
র‌্যাব জানায়, নগরীর আরামবাগের ৩ নম্বর রোডের একটি বাসা থেকে মাদক বিক্রেতা আহমদ রুবেল, হিরু মিয়া, লায়েক ও এনাম উদ্দিনকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯ এর স্পেশাল কোম্পানীর একটি অভিযানিক দল। এএসপি নাহিদ হাসানের নেতৃত্বে গত মঙ্গলবার রাতে এ অভিযান পরিচালনা করা হয়। এসময় ৫৬০পিস ইয়াবা, মাদক বিক্রির সাড়ে ৫হাজার টাকা এবং ৬টি মোবাইল ফোনও উদ্ধার করা হয়েছে। উদ্ধারকৃত আলামতসহ তাদের ৪ জনকে শাহপরাণ থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছেন র‌্যাব-০৯ এর অতিরিক্ত পুলিশ সুপার ও মিডিয়া কর্মকর্তা মো. মনিরুজ্জামান।