পরিচ্ছন্ন ও ত্যাগী নেতাদের আ’লীগে মূল্যায়ন করা হবে — এডভোকেট নাসির খান

7

সিলেট জেলা আওয়ামী লীগের নবনির্বাচিত সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন খান বলেছেন, প্রবীণদের যথাযথ সম্মান এবং তাদের অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে আগামীতে আওয়ামী লীগকে আরো ঢেলে সাজাতে চাই। এমনকি যারা দলের বিভিন্ন পর্যায়ে দায়িত্ব পালন করে মৃত্যুবরণ করেছেন তাদের পরিবারের প্রতিও আমাদের দায়বদ্ধতা রয়েছে। তাদের স্মৃতি অমলিন, তা ভুলে গেলে চলবে না।
গত রবিবার জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদক সৈয়দ আবু নছর এডভোকেট, যুক্তরাজ্য আওয়ামী লীগের সাবেক সভাপতি শিল্পপতি আলহাজ শামছ উদ্দিন খান, জেলা আ’লীগের সাবেক সভাপতি প্রয়াত আব্দুজ জহির চৌধুরী সুফিয়ান, সাবেক সভাপতি প্রয়াত আ ন ম শফিকুল হক, সাবেক সাধারণ সম্পাদক প্রয়াত ইফতেখার হোসেন শামীম, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক প্রয়াত আব্দুল খালিক মায়নের বাসভবনে গিয়ে তাদের পরিবারের সদস্যদের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন এবং দিনব্যাপী তাঁর ব্যক্তিগত কার্যালয়ে বিভিন্ন উপজেলা ও দলের বিপুল সংখ্যক নেতাকর্মীদের অভিনন্দন গ্রহণের সময় তিনি এসব কথা বলেন।
দলের সকল পর্যায়ের নেতাকর্মীদের সন্ত্রাসী, দুর্নীতি, চাঁদাবাজি, টেন্ডারবাজি ও মাদকমুক্ত হওয়ার আহ্বান জানিয়ে তিনি বলেন, এসব অপকর্মের সাথে আওয়ামী পরিবারের যে কেউ জড়িত থাকলে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে। পাশাপাশি তিনি দলের পরিচ্ছন্ন ও ত্যাগী নেতাদের আওয়ামী লীগের বিভিন্ন কর্মকান্ডে মূল্যায়ন করার দৃঢ় প্রত্যয় করেন।
এডভোকেট নাসির খান আরো বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা যে আস্থা রেখে আমার ওপর দায়িত্ব অর্পণ করেছেন তা জীবন দিয়ে হলেও রক্ষা করবো। তিনি বলেন, আওয়ামী লীগে গ্র“পিং কিংবা অভ্যন্তরিণ দ্বন্দ্ব থাকলেও সবাইকে সাথে নিয়ে তা নিরসনের চেষ্টা অব্যাহত থাকবে। তবে, আমার কোন গ্র“প নেই, আমি সবার নেতা আওয়ামী লীগের কর্মী হয়ে কাজ করবো।
তিনি দলকে ঐক্যবদ্ধ এবং তৃণমূল পর্যায়ে বিস্তৃত করতে দলীয় কর্মীদের সর্বাত্মক সহযোগিতা কামনা করেছেন। বিজ্ঞপ্তি