বিশ্বনাথে ওরসের নামে ভন্ডামী বন্ধের দাবিতে মানববন্ধন

16
বিশ্বনাথে ওরসের নামে গান-বাজনা-মদ-গাঁজা ও নারীদের নিয়ে অশ্লীল কার্যকলাপ বন্ধের দাবিতে সর্বস্তরের জনতার ব্যানারে আয়োজিত বিক্ষোভ মিছিল।

বিশ্বনাথ থেকে সংবাদদাতা :
বিশ্বনাথের দৌলতপুর ইউনিয়নের নুরাই শাহ (রহ:) মাজারে ওরসের নামে নারীদের নিয়ে মদ ও গাঁজা সেবন করে অশ্লীল গান-বাজনা এবং ভন্ডামী বন্ধের দাবিতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছেন উপজেলা আল্-ইসলাহর নেতৃবৃন্দ। বৃহস্পতিবার দুপুরে সর্বস্তরের মুসলিম জনতার ব্যানারে উপজেলা সদরের বাসিয়া সেতুর উপর তারা ওই মানববন্ধন কর্মসূচি পালন করেন। মানববন্ধন কর্মসূচি শেষে বিক্ষোভ মিছিলসহকারে তারা উপজেলা পরিষদ প্রাঙ্গণে যান। বিক্ষোভ মিছিল শেষে সেখানে উপজেলা নির্বাহী অফিসার কার্যালয়ে গিয়ে তারা উপজেলা নির্বাহী অফিসারের নিকট একটি স্মারকলিপিও প্রদান করেন।
উপজেলা আল-ইসলাহ’র সভাপতি মাওলানা তালুকদার ফয়জুল ইসলামের সভাপতিত্বে ও আশিকুর রহমান সাঈদ এবং ইমরান আহমদের পরিচালনায় মানববন্ধন কর্মসূচিতে প্রধান অতিথির বক্তব্য রাখেন, বিশ্বনাথ উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান মাওলানা হাবিবুর রহমান। এ সময় বক্তব্য রাখেন, উপাধ্যক্ষ মাওলানা আখতার আলী, মুহাদ্দিস মাওলানা নূরুল ইসলাম, উপাধ্যক্ষ মাওলানা লুৎফুর রহমান, শিক্ষক মাওলানা আবদুল মতিন, মাওলানা সাদিক সিরাজী, উপজেলা তালামীযের সভাপতি আবদুল মুক্তাদির ফয়ছল, জমিয়ত নেতা হাসান বিন ফাহিম, ইমাম সমিতির সভাপতি এম এ সুয়েব।