সকল প্রকার সেবা সমূহ এখন জনগণের দোরগোড়ায় – জেলা প্রশাসক

17
গোয়াইনঘাটে ই-নথি বিষয়ক প্রশিক্ষণ কর্মশালায় প্রধান অতিথির বক্তব্য রাখছেন সিলেটের জেলা প্রশাসক এম কাজী এমদাদুল ইসলাম।

গোয়াইনঘাট থেকে সংবাদদাতা :
সিলেটের জেলা প্রশাসক এম কাজী এমদাদুল ইসলাম বলেছেন, বর্তমান সরকার নাগরিক সেবা সমূহ জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতে আন্তরিকভাবে কাজ করছে। ইন্টারনেট ও মোবাইল ফোনের মাধ্যমে স্বাস্থ্যসেবার পাশাপাশী ই-নামজারী, ই-নতি ম্যানেজম্যান্টসহ ভূমি সংক্রান্ত সকল প্রকার সেবা সমূহ এখন জনগণের দোরগোড়ায় পৌঁছেছে। সারাদেশের ন্যায় এখন থেকে গোয়াইনঘাট উপজেলায় এ সেবা চালু রয়েছে।
তিনি মঙ্গলবার গোয়াইনঘাট উপজেলার সরকারী সকল কর্মকর্তা, জনপ্রতিনিধি, সাংবাদিক ও সুশীল সমাজের প্রতিনিধি এবং রাজনৈতিক ব্যাক্তিবর্গদের নিয়ে ভূমি ব্যাবস্থাপনা আইন ও ডিজিটাল ভুমি ব্যাবস্থাপনা এবং ই-নামজারী বিষয়ক প্রশিক্ষন কর্মসূচীসহ পৃথক পৃথক অনুষ্ঠান গুলোতে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরুক্ত এসব কথা বলেন।
অপরদিকে তিনি সকাল ১০টায় উপজেলার দশগাঁও নওয়াগাঁও স্কুল ও কলেজে গালর্স ফ্যাসিলিটিজ রুমের উদ্ভোধন করেন। সকাল ১১টায় প্রধান মন্ত্রীর ত্রাণ সহায়তা তহবিল থেকে মানাউরা গ্রামে নির্মিত দুটি বসতঘরের চাবি হস্থান্তর করেন। এছাড়া দুপুর ১২টায় দক্ষিন জাঙ্গাইল কমিউনিটি ক্লিনিক পদির্শন শেষে ৮নং তোয়াকুল ইউনিয়ন পরিষদের বিভিন্ন কার্যক্রম পরিদর্শন করেন।
পৃথক এসব অনুষ্ঠানে অন্যন্যেদের মধ্যে উপস্থিত ছিলেন গোয়াইনঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান ফারুক আহমদ, গোয়াইনঘাট উপজেলা নির্বাহী অফিসার বিশ্বজিত কুমার পাল, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাঃ গোলাম আম্বিয়া কয়েছ, মহিলা ভাইস চেয়ারম্যান আফিয়া বেগম, বিশ্বনাথ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) হাসানাতুজ্জ জুহরা, গোয়াইনঘাট উপজেলা সহকারী কমিশনার (ভূমি) লুসি কান্ত হাজং, গোয়াইনঘাট উপজেলা আওয়ামীলীগ’র সভাপতি মোহাম্মদ ইব্রাহিম, গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ মো. আব্দুল আহাদ, নন্দীরগাঁও ইউপি চেয়ারম্যান এস কামরুল হাসান আমিরুল, তোয়াকুল ইউপি চেয়ারম্যান খালেদ আহমদ, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডার মো. আব্দুল হক, গোয়াইনঘাট প্রেসক্লাব সভাপতি এম.এ মতিন প্রমুখ।