সিলেট জেলা ও মহানগর যুবদলের নতুন কমিটিকে জেলা ও মহানগর বিএনপির অভিনন্দন

17

দীর্ঘ ১৯ বছর পর গঠিত সিলেট জেলা ও মহানগর যুবদলের আহ্বায়ক কমিটির নেতৃবৃন্দকে অভিনন্দন জানিয়েছেন সিলেট জেলা বিএনপির নেতৃবৃন্দ। শনিবার এক অভিনন্দন বার্তায় জেলা বিএনপির পক্ষ থেকে যুবদল নেতৃবৃন্দকে অভিনন্দন জানান জেলার আহ্বায়ক কামরুল হুদা জায়গীরদার।
তিনি বলেন, দীর্ঘ ১৯ বছর পর সিলেট জেলা ও মহানগর যুবদলের আহ্বায়ক কমিটি গঠন করায় সিলেটে যুবদলের কার্যক্রম গতিশীল হবে। নতুন কমিটির নেতৃত্বে একটি সফল কাউন্সিলের মাধ্যমে পূর্ণাঙ্গ কমিটি গঠিত হবে বলে আমার বিশ্বাস। দীর্ঘদিন পর সিলেট যুবদলের কমিটি ঘোষণা করায় বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমান, মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও যুবদলের কেন্দ্রীয় সভাপতি-সাধারণ সম্পাদকের প্রতি কৃতজ্ঞতা জানান তিনি। গণতন্ত্রের মা দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি আন্দোলনে সক্রিয় ভূমিকা রাখার জন্য সিলেট যুবদলের নেতৃবৃন্দের প্রতি আহ্বান জানান তিনি।
এদিকে নবগঠিত সিলেট জেলা ও মহানগর যুবদলের আহ্বায়ক কমিটির নেতৃবৃন্দকে অভিনন্দন জানিয়েছেন সিলেট মহানগর বিএনপির নেতৃবৃন্দ। একই সাথে দীর্ঘদিন পর সিলেট যুবদলের নতুন কমিটি করায় বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমান, মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও যুবদলের কেন্দ্রীয় নেতৃবৃন্দের প্রতি কৃতজ্ঞতা জানান তারা।
শনিবার এক বিবৃতিতে সিলেট মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসাইন ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এডভোকেট শামীম সিদ্দিকী বলেন, প্রায় দ্ইু দশক পর জেলা ও মহানগর যুবদলের নতুন কমিটি ঘোষনা করায় সিলেটের যুবদলে নতুন মাত্রা যোগ হলো। এর মাধ্যমে নতুন নেতৃত্ব সৃষ্টির পাশাপাশি গণতন্ত্রের মা দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও গণতন্ত্র পুনদ্ধার আন্দোলনে জোরদার করতে যুবদল অগ্রণী ভূমিকা পালন করবে বলে আমাদের বিশ্বাস। বিজ্ঞপ্তি