ক্যাসিনো কান্ডে জড়িত মোহাম্মদপুরের ওয়ার্ড কাউন্সিলর পাগলা মিজান শ্রীমঙ্গল থেকে গ্রেফতার

22
শ্রীমঙ্গল থেকে আটক ক্যাসিনো কান্ডে জড়িত মোহাম্মদপুরের ওয়ার্ড কাউন্সিলর হাবিবুর রহমান পাগলা মিজান।

মৌলভীবাজার থেকে সংবাদদাতা :
কাসিনো কান্ডে জড়িত মোহাম্মদপুরের সেই ওয়ার্ড কাউন্সিলর হাবিবুর রহমান মিজান উরফে পাগলা মিজানকে মৌলভীবাজারের শ্রীমঙ্গলে পৌর শহরের গুহ রোড এলাকার হামিদা গেষ্ট হউজের পাশে অবস্থিত মৃত ফজলুর রহমানের বাসা থেকে গ্রেফতার করা হয়েছে। সেখান থেকে তিনি ভারতে পালিয়ে যাওয়ার চেষ্টা করছিলেন বলে জানা গেছে।
শ্রীমঙ্গলস্থ র‌্যাব-৯, ক্যাম্পের এ এসপি মো.কামরুজ্জামান বলেন, টোটাল অভিযান করেছে র‌্যাব হেডকোয়াটারের বিশেষ টিম। শুক্রবার ভোররাতে ওই বাসার আশ-পাশ ঘেরাও করা হয়। এরপর বাসা থেকে মিজানকে গ্রেফতারের পর পর সকালে ঢাকায় নিয়ে যাওয়া হয়। আমরাও তাদের সাথে ছিলেন তিনি জানান’।
আশ্রয় দেয়া মৃত ফজলুর রহমানের স্ত্রী নূরজাহান বেগম বলেন, গ্রেফতারকৃত মিজান তার মেয়ে জামাইয়ের বন্ধু ছিল। তার মেয়ের জামাই মোস্তাক আহম্মেদ ৭ বছর আগে মারা গেছেন। গত ১০ অক্টোবর বৃহস্পতিবার দুপুরে মিজান তার বাসায় অবস্থান করে। তার হাতে শুধু একটি ব্যাগ ছিল। এক রাত থেকে পরের দিন (শুক্রবার) সে সিলেটে মাজারে যাবে বলেছিল। গত বছরও তিনি একবার এসে এক রাত থেকে পরের দিন মাজারে গিয়েছিলেন। সে খারাপ লোক এ কথা জানলে তারা তাকে বাসায়ই প্রবেশ করতে দিতেন না।
নূরজাহান বেগমের মেয়ে শিউলি বেগম বলেন, মিজান আমার জামাইয়ের বন্ধু ছিল। সে খারাপ প্রকৃতির লোক ছিল বলে আমাদের জানা ছিল না।
আমার জামাইয়ের বন্ধু হিসেবে বেশ কয়েকবা আমাদের বাসায় আসছিল। তার কাছে হানিফ বাসের টিকেট দেখে বুঝা গেছে সে বাসে চড়ে এসেছে। আগে যতবার আসতো গাড়ি নিয়ে আসতো।
আইনশৃঙ্খলা বাহিনী জািনয়েছে, মিজান ভয়ঙ্কর সন্ত্রাসী। তার বিরুদ্ধে সিটি করপোরেশনের ম্যানহোলের ঢাকনা চুরি থেকে শুরু করে মানুষ হত্যার অভিযোগ রয়েছে। মোহাম্মদপুরে গড়ে তুলেছেন অপরাধ স¤্রাজ্য। মাদক কারবার থেকে শুরু করে খুন-খারাবি পর্যন্ত নানা অপরাধমূলক কাজে তার নাম উঠে এসেছে বার বার।