ইতিহাস, ঐতিহ্য ও সংস্কৃতিকে ধারণ করে সামনের দিকে এগিয়ে যেতে হবে ———- মেয়র আরিফুল হক চৌধুরী

13

সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী বলেছেন, সম্প্রদায়িক সম্প্রীতির বন্ধনে আবদ্ধ হয়ে সিলেট নগরী নাগরিকগণ দীর্ঘদিন যাবৎ বসবাস করে আসছে। এই ঐতিহ্য ধরে রাখতে সবাইক আন্তরিক হতে হবে। তিনি বলেন, ধর্ম যার যার, উৎসব সবার। আমাদের নিজস্ব সংস্কৃতিকে রক্ষা করতে হবে। আকাশ সংস্কৃতির সময়ে অবক্ষয় ঠেকাতে আমাদের ইতিহাস ঐতিহ্য ও সংস্কৃতিকে ধারণ করে সামনের দিকে এগিয়ে যেতে হবে।
তিনি গত ৩ অক্টোবর বৃহস্পতিবার সন্ধ্যায় সিলেট নগরীর লামাবাজারস্থ ঁশ্যাম সুন্দর আখড়া শ্রীশ্রী দুর্গা মন্দির এর উদ্বোধন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
ঁশ্যাম সুন্দর আখড়া শ্রীশ্রী দুর্গা মন্দির পরিচালনা কমিটির সভাপতি নিলেন্দু দেব এর সভাপতিত্বে ও যুগ্ম সম্পাদক বিভু দাশ গুপ্ত’র পরিচালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক দিলীপ কুমার নন্দী। বিশেষ অতিথির বক্তব্য রাখেন ১১নং ওয়ার্ড কাউন্সির মোঃ রফিকুল ইসলাম ঝলক, আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ সিলেট জেলা সভাপতি মোঃ আফসার আজিজ। বক্তব্য রাখেন ঁশ্যাম সুন্দর আখড়া শ্রীশ্রী দুর্গা মন্দির পরিচালনা কমিটির অর্থ সম্পাদক শ্রী সজল চক্রবর্তী, অনন্ত মালাকার, সুভ্রত দাশ, গোলাম সারওয়ার চৌধুরী প্রমুখ। বিজ্ঞপ্তি