টুকেরবাজার তেমুখীতে ট্রাক চাপায় মদন মোহন কলেজের ছাত্র নিহত, প্রতিবাদে রাস্তা অবরোধ

19
সোহান আহমদ।

স্টাফ রিপোর্টার :
শহরতলীর টুকেরবাজার তেমুখীতে ট্রাকচাপায় সিএনজি অটোরিক্সায় থাকা মদন মোহন কলেজের ছাত্র সোহান আহমদ (১৮) নিহত হয়েছেন। গতকাল সোমবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে এ দুর্ঘটনাটি ঘটে। নিহত সোহান আহমদ জালালাবাদ থানার কুমারগাঁও এলাকার গৌছ মিয়ার পুত্র। সে মদন মোহন কলেজের একাদশ শ্রেণীর প্রথম বর্ষের ছাত্র।
জানা গেছে, নগরীর মদিনা মার্কেট থেকে ক্লাস শেষ করে সিএনজি যোগে কুমারগাঁও নিজ বাড়িতে যাচ্ছিলো কলেজ ছাত্র সোহান। যাত্রীবাহী সিএনজি তেমুখী পয়েন্টে যাওয়া মাত্র সুনামগঞ্জ থেকে ছেড়ে আসা সিলেটগামী একটি ট্রাক সিএনজিকে চাপা দেয়। ট্রাকের চাপায় কলেজ ছাত্র সোহান গুরুতর আহত হন। পরে আহত অবস্থায় তাকে সিলেট ওসমানী হাসপাতালে প্রেরণ করা হলে কর্তব্যরত চিকিৎসক সোহানকে মৃত ঘোষণা করেন। দুর্ঘটনার পর ট্রাক বাইপাস দিয়ে পালিয়ে যায়। এদিকে কলেজ ছাত্র সোহান নিহত হওয়ার পর পরই তেমুখী পয়েন্টে স্থানীয়রা সিলেট-সুনামগঞ্জ সড়ক অবরোধ করে বিক্ষোভ করেন। পরে পুলিশ গিয়ে তাদের অবরোধ তুলে দেয়।
নিহতের ঘটনার সত্যতা স্বীকার করে জালালাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওকিল উদ্দিন বলেন, পুলিশ ঘটনাস্থলে গিয়ে অবরোধ তুলে দিয়েছে। এসময় দুঘর্টনাস্থল থেকে অটোরিক্সাটি জব্দ করা থানায় নিয়ে আসা হয়েছে। তিনি বলেন, এখন রাস্তায় যান চলাচল স্বাভাবিক রয়েছে।