নবীগঞ্জে পানিতে ডুবে প্রতিবন্ধী শিশুসহ দুই ভাইর মৃত্যু

13
নবীগঞ্জে পানিতে ডুবে নিহত দুই ভাই।

ছনি চৌধুরী হবিগঞ্জ থেকে :
হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার সদর ইউনিয়নের পূর্ব জাহিদপুর গ্রামে পানিতে ডুবে প্রতিবন্ধী শিশুসহ দুই সহোদরের র্মমান্তিক মৃত্যু হয়েছে।
নিহতরা হলেন, উপজেলার সদর ইউনিয়নের পূর্ব জাহিদপুর গ্রামের আজমান আলীর পুত্র প্রতিবন্ধী শাহান আহমেদ(১০) ও রাহান আহমেদ (৭)।
(২ সেপ্টেম্বর) সোমবার বিকেল সাড়ে ৫টার দিকে এ ঘটনা ঘটে।
পুলিশ সূত্রে জানা যায়, সোমবার বিকেলে সদর ইউনিয়নের পূর্ব জাহিদপুর গ্রামে পরিবারের সবার অগোচরে আজমান আলীর প্রতিবন্ধী পুত্র শাহান আহমেদ (১০) ও রাহান আহমেদ (৭) উঠানের পাশ্ববর্তী পুকুরে নামেন। এরপর থেকে তাদের আর সন্ধান পাওয়া যাচ্ছিল না। সম্ভাব্য স্থানে খোঁজাখুঁজির প্রায় ১ঘন্টা পর পুকুরে দুই ভাইর নিথর দেহ ভাসমান অবস্থায় দেখতে পান পরিবারের লোকজন ও স্থানীয় মানুষ। পরে তাদের উদ্ধার করে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।
এ ব্যাপারে নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ ইকবাল হোসেন বলেন, পুকুরে পড়ে প্রতিবন্ধী শিশুসহ আপন দুই ভাইয়ের মৃত্যু হয়েছে,নিহতদের পরিবারের আবেদন ও স্থানীয় চেয়ারম্যানের সুপারিশের প্রেক্ষিতে ঊর্ধ্বতন কর্মকর্তাদের সাথে আলাপ আলোচনা করে দুটি মৃতদেহ ময়না তদন্ত ছাড়াই তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।