ইয়াবা ও ধর্ষণ মামলার আসামীসহ গ্রেফতার ২

8

ষ্টাফ রিপোর্টার :
নগরীর বাদামবাগিচা ও শহরতলীর পীরপুর থেকে ইয়াবা ব্যবসায়ী ও ধর্ষণ মামলার আসামীসহ ২ জনকে গ্রেফতার করেছে পুলিশ। গত বৃহস্পতিবার পৃথক অভিযান চালিয়ে পুলিশ তাদেরকে গ্রেফতার করে।
গ্রেফতারকৃতরা হচ্ছে, টুকেরগাঁওয়ের মৃত ললি মিয়ার পুত্র ইয়াবা ব্যবসায়ী ময়নুল হক (৩৫) ও এয়ারর্পোট থানার ছাদ মিয়ার কলোনীর দিলাল মিয়ার পুত্র রায়হান মিয়া (২৪)।
পুলিশ জানায়, গত বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে পীরপুর এলাকা থেকে ২৭ হাজার টাকা দামের ৬৮ পিস ইয়াবাসহ ময়নুল হককে গ্রেফতার করে। ধৃত ময়নুল হকের বিরুদ্ধে জালালাবাদ থানায় মামলা হয়েছে।
এদিকে, বৃহস্পতিবার বিকেল সাড়ে ৪টার দিকে নগরীর বাদামবাগিচা ৩নং গলি এলাকায় থেকে ধর্ষণ মামলার আসামীকে রায়হান মিয়াকে গ্রেফতার করে এয়ারর্পোট থানা পুলিশ। মামলার তদন্তকারী অফিসার এসআই বেবী নাজনীনের নেতৃত্বে এএসআই এসএম লুৎফর রহমান ও ফোর্সদের সহায়তায় তাকে গ্রেফতার করা হয়।
পুলিশ সূত্রে জানা যায়, গত ১৪ জুলাই সকাল সাড়ে ১০টায় নগরীর বাদামবাগিচা সাকিনস্থ ইলাশকান্দি থেকে ১৪ বছরের এক কিশোরীকে পূর্ব পরিকল্পনা মোতাবেক জোরপূর্বক অপহরণ করে নিয়ে যায়। ভিকটিম কিশোরীকে ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক ধর্ষণ করে আসামী রায়হান মিয়া। পরে তার বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করিলে অফিসার ইনচার্জ এয়ারপোর্ট থানা মামলা নং-১৫, তাং-১৭/০৭/২০১৯খ্রিঃ, ধারা-নারী ও শিশু নির্যাতন দমন আইন (সংশোধনী-২০০৩) এর ৭/৯(১) রুজু করেন। বিষয়টি সত্যতা নিশ্চিত করেন অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (মিডিয়া) মো. জেদান আল মুসা।