বিশ্বনাথে প্রবাসীর বাড়িতে ডাকাতি, নারীসহ আহত ৫

59
বিশ্বনাথের পাকিছিরি গ্রামে যুক্তরাজ্য প্রবাসীর বসতঘরে ডাকাত দল কর্তৃক তছনছকৃত আসবাবপত্র।

বিশ্বনাথ থেকে সংবাদদাতা :
বিশ্বনাথের পাকিছিরি গ্রামের আলাউদ্দিন নামের এক যুক্তরাজ্য প্রবাসীর বাড়িতে ডাকাতি সংঘটিত হয়েছে। গতকাল বুধবার ভোররাতে ওই প্রবাসীর দরজা ভেঙ্গে ঘরে প্রবেশ করে ১০/১২জনের হাফপ্যান্ট পরা ডাকাত দল। এ সময় ডাকাতের লাতিতে আলা উদ্দিনের প্রবাসী ভাই ফারুক উদ্দিনের অন্ত:সত্ত্বা স্ত্রী সুলতানা বেগমসহ (২২) ৫ জনকে পিটিয়ে আহত করে ডাকাত দল। গুরুতর আহত অবস্থায় তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাটিয়ে উন্নত চিকিৎসা দেওয়া হয়েছে। আহত অপর চরজনের মধ্যে রয়েছেন ফারুকের ছোটভাই সাদ উদ্দিনের স্ত্রী সুহেনা বেগম (২১), তার শ্যালক মিলন মিয়া (১২), শ্যালিকা মিনারা বেগম (১৪) ও জুবেদা বেগম (১৫)।
আলা উদ্দিনের পিতা মনু মিয়া জানান, ঘরে প্রবেশ করেই হাফপ্যান্ট পরা ডাকাতদল অস্ত্রের মূখে পরিবারের সবাইকে জিম্মি করে মারধর শুরু করে। হাফপ্যান্ট বাহিনির মুখোশপরা এক ডাকাত তার ছেলের বউ অন্ত:সত্তা সুলতানার পেটে লাতি মেরে তাকে গুরুতর আহত করে। এ সময় ঘরে থাকা নগদ ১০ হাজার টাকা, সাড়ে ৩ ভরি স্বর্ণালংকার, একটি মোবাইল ফোনসেটসহ ২লাখ টাকার মালপত্র লুট করে নিয়ে যায় ডাকাতরা। খবর পেয়ে থানা পুলিশের এসআই দেবাশীষ শর্ম্মাসহ একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
ঘটনার সত্যতা স্বীকার করে থানার ওসি তদন্ত দুলাল আকন্দ বলেন, রাতেই পুলিশ পাঠানো হয়েছে এবং মামলা দেওয়া হলে আইনগত ব্যবস্থাও নেওয়া হবে।