নগরীতে পৃথক অভিযানে ১৩৩ পিস ইয়াবাসহ গ্রেফতার ২

16

স্টাফ রিপোর্টার :
নগরীর বন্দরবাজার ও মির্জাজাঙ্গালে পৃথক অভিযান চালিয়ে ১৩৩ পিস ইয়াবা ট্যাবলেটসহ ২ ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৯’র সদস্যরা। গ্রেফতারকৃতরা হচ্ছে- শাহপরান থানার মোহাম্মদপুর ব্লক/আই ৩ নং বাসার মৃত জয়নাল মিয়ার পুত্র জুবেদ আহমদ (২৮) ও নগরীর মুন্সিপাড়া ৪৬ নং খোকন মিয়ার কলোনীর মোহন মিয়ার পুত্র মো: আনোয়ার মিয়া।
র‌্যাব জানায়, গত মঙ্গলবার বিকেল সাড়ে ৫ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯, স্পেশাল কোম্পানী, সিলেট ক্যাম্পের একটি আভিযানিক দল অতিরিক্ত পুলিশ সুপার মনিরুজ্জামান এর নেতৃত্বে কোতয়ালী থানা এলাকায় মাদকদ্রব্য উদ্ধার অভিযান পরিচালনা করে। অভিযানে নগরীর বন্দরবাজার পয়েন্টের সামনে অভিযান চালিয়ে পেশাদার মাদক ব্যবসায়ী জুবেদ আহমদকে গ্রেফতার করে। এসময় তার কাছ থেকে ১১২ পিস ইয়াবা উদ্ধার করে র‌্যাব-৯।
এদিকে একইদিন রাত পৌনে ১১ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯ এর অপর একটি দল নগরীর মির্জাজাঙ্গাল ভেটেরিনারি হাসপাতালের গেটের সামনে অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী আনোয়ার মিয়াকে গ্রেফতার করে। এ সময় তার কাছ থেকে ২১ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে র‌্যাব-৯। পৃথক অভিযানে ২ আসামীকে কোতয়ালী থানায় হস্তান্তর করা হয়েছে।