নারীদের মানব সম্পদে তৈরী করতে প্রশিক্ষণের বিকল্প নেই – নিবাস রঞ্জন দাস

36

সিলেট জেলা সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক নিবাস রঞ্জন দাস বলেছেন, পিছিয়ে পড়া নারীদেরকে উন্নত ও মানব সম্পদে পরিণত করতে প্রশিক্ষণের বিকল্প নেই। দেশ এগিয়ে যাওয়ার সাথে সাথে পিছিয়ে পড়া নারীদেরকে এগিয়ে নিতে ও স্বাবলম্বী করতে আরডিসিএস প্রশিক্ষণের যে উদ্যোগে গ্রহণ করেছে তা প্রশংসনীয়। তিনি প্রশিক্ষণের উদ্যোক্তা সমিক শহীদ জাহানকে ধন্যবাদ জানিয়ে তার এধরনের কার্যক্রম অব্যাহত রাখার আহবান জানান।
তিনি গতকাল ১ জানুয়ারী মঙ্গলবার দুপুরে নগরীর রায়নগর দর্জিবনস্থ বসুন্ধরা ৫৮/১-এ রুরাল ডেভোলাপমেন্ট সেন্টার সিলেট (আরডিসিএস) এর উদ্যোগে ৩ মাস ব্যাপী মেশিন ইমব্রডারী প্রশিক্ষণ শেষে সনদ বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
রুরাল ডেভোলাপমেন্ট সেন্টার সিলেট (আরডিসিএস) এর সভাপতি সমিক শহীদ জাহান এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয়ের সাবেক রেজিস্ট্রার অধ্যাপক ড. জামিল আহমদ চৌধুরী, আর.ডব্লিউ.ডি.ও-এর নির্বাহী পরিচালক সমিতা বেগম মিরা, আইডিয়ার নির্বাহী পরিচালক নজমুল হক, অবসরপ্রাপ্ত সরকারি কর্মকর্তা আবুল ফজল। বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন ব্লু-বার্ড স্কুলের সিনিয়র শিক্ষিকা নাসিমা চৌধুরী, গ্রীণ ডিজএ্যাবলড ফাউন্ডেশন (জিডিএফ) এর নির্বাহী পরিচালক বায়জিদ খান, ম্যানেজার স্বপন মাহমুদ, আরডিসিএস’র অর্থ সম্পাদক আনছার আলী, সদস্য সঞ্জিত চৌধুরী, অরূপ বিজয় চৌধুরী, প্রশিক্ষক আরিফুল ইসলাম শহীদ প্রমুখ। বিজ্ঞপ্তি