তাঁতী লীগের সংবর্ধনায় ড. এ. কে মোমেন ॥ বাসযোগ্য ও উন্নয়নের নগরী গড়তে সকলকে সাথে নিয়ে কাজ করতে চাই

23

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মর্যাদাপূর্ণ সিলেট-১ আসনে ড. এ.কে আব্দুল মোমেন নির্বাচিত হওয়ায় সংবর্ধনা প্রদান করা হয়েছে। গতকাল সোমবার নগরীর ধোপাদীঘিরপারস্থ হাফিজ কমপ্লেক্সে সিলেট মহানগর তাঁতী লীগের সিনিয়র সদস্য ও ফিজা অ্যান্ড কোম্পানির পরিচালক আজহারুল ইসলাম মুমিনের উদ্যোগে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে বিজয়ী কেক কাটেন নবনির্বাচিত এমপি ড. এ.কে মোমেনসহ নেতৃবৃন্দ।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সিলেট-১ আসনে বিজয়ী ড. এ.কে আব্দুল মোমেন বলেন, এ বিজয় শুধু আমার নয়, এ বিজয় আমাদের সকলের। সকলের জন্য বাসযোগ্য ও উন্নয়নের নগরী গড়তে সকলকে সাথে নিয়ে কাজ করতে চাই। এ জন্য তিনি সকলের সহযোগিতাও কামনা করেন তিনি।
এ সময় উপস্থিত ছিলেন ড. মোমেনের সহধর্মিনী সেলিনা মোমেন, সিলেট মহানগর যুবলীগ নেতা মাহফুজ হাসান তান্না, মিশিগান যুবলীগের দপ্তর সম্পাদক হুসেন এমডি মকুল খান, হবিগঞ্জ জেলা যুবলীগ নেতা মহিউদ্দিন রানা পিন্স, সিলেট মহানগরীর ২০ নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগ নেতা আসলাম খান, মামুন-উর-রশিদ, ২৭ নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগ নেতা নেওয়াজ আহমদ, ২৩ নং ওয়ার্ড ছাত্রলীগ সভাপতি নাজিম খান, মহানগর ছাত্রলীগ নেতা ইমন আহমদ, ২৬ নং ওয়ার্ড ছাত্রলীগ নেতা মোহাম্মদ সাফায়েত সরকার সানি, পল্লব পাল, ২২ নং ওয়ার্ড ছাত্রলীগ নেতা ছামিয়াল, ২৭ নং ওয়ার্ড ছাত্রলীগ নেতা তওকির প্রমুখ। বিজ্ঞপ্তি