দেশকে এগিয়ে নিতে নৌকায় ভোট দিন – মাহমুদ উস সামাদ এমপি

32

জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-৩ আসনে আওয়ামীলীগ মনোনীত সংসদ সদস্য পদপ্রার্থী মাহমুদ উস সামাদ চৌধুরী এমপি বলেছেন, দেশের উন্নয়ন ও অগ্রগতির ধারাবাহিকতা রক্ষায় নৌকা মার্কা ভোট দিয়ে আমাকে বিজয়ী করুন। আমি বিজয়ী হলে আমি আপনাদেরকে উন্নয়ন উপহার দিবো। আমি রাজনীতির মাধ্যমে মানুষের সেবা করে যাচ্ছি। এই সেবার পাশাপাশি আমি জনপ্রতিনিধি হিসেবে নির্বাচনী এলাকার উন্নয়নে দীর্ঘদিন যাবৎ কাজ করে যাচ্ছি। দেশের উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে ৩০ ডিসেম্বরের সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ক্ষমতায় পাঠানোর জন্য জনসাধারণের প্রতি আহবান জানান।
এমপি মাহমুদ উস সামাদ চৌধুর গত ২৭ ডিসেম্বর বৃহস্পতিবার বালাগঞ্জ উপজেলা পূর্ব গৌরীপুর ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে স্থানীয় উসমানীগঞ্জ বাজারে নৌকার মার্কা সমর্থনে আয়োজিত পথসভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
পূর্ব গৌরীপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি জালাল উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক, ইউপি চেয়ারম্যান হিমাংশু রঞ্জন দাসের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বালাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মোস্তাকুর রহমান মফুর, সাধারণ সম্পাদক, বোয়ালজুড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনহার মিয়া, প্রবাসী আওয়ামীলীগ নেতা এডভোকেট আব্দুল করিম, সাবেক চেয়ারম্যান আব্দুল গফফুর, নুরুল ইসলাম জিতু, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি ফারুক আহমদ, যুবলীগ নেতা তুহিন মনছুর, নেফুর আলম, মুকিত আহমদ চৌধুরী, রেজাউল করিম মকলু, কাওছার আহমদ, শাহীনুর রহমান, সুহেল আহমদ, জিল্লুল হক, সাবুল মিয়া, মাহবুবুর রহমান, দুলাল হোসেন চৌধুরী, হারুন অর রশীদ প্রমুখ। বিজ্ঞপ্তি