সমাজ উন্নয়নে সামাজিক সংগঠনের ভূমিকা অপরিসীম – মেয়র আরিফুল হক

42
টুলটিকর সমাজ কল্যাণ সমিতির কার্যকরী কমিটির শপথ গ্রহণ অনুষ্ঠানে কমিটির সকলকে শপথ গ্রহণ করাচ্ছেন অনুষ্ঠানের প্রধান অতিথি মেয়র আরিফুল হক চৌধুরী।

সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী বলেছেন, সামাজিক উন্নয়নে স্বেচ্ছাসেবী সংগঠনগুলো গুরুত্বপূর্ণ অবদান রাখতে পারে। পাড়া মহল্লায় পরিস্কার পরিচ্ছন্নতা, শিক্ষার প্রসার ও যুবসমাজের নৈতিক অবক্ষয় রোধে সামাজিক সংগঠনগুলো কাজ করে যাচ্ছে। এসব সংগঠন সরকারের পাশাপাশি আর্থসামাজিক উন্নয়নে ব্যাপক ভূমিকা রেখে যাচ্ছে। তিনি বলেন, নগরীর সামাজিক সংগঠনগুলোর উন্নয়নে সিটি কর্পোরেশন থেকে যথাসাধ্য সহযোগিতা করা হবে।
তিনি শনিবার বিকেলে টুলটিকর সমাজ কল্যাণ সমিতির কার্যকরী কমিটির শপথ গ্রহণ, সংবর্ধনা ও ডিজিটাল প্লেইটের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।
টুলটিকর সমাজ কল্যাণ সমিতির আহ্বায়ক পিয়ার উদ্দিন আহমদের সভাপতিত্বে ও সাইফুদ্দিন আহমদ সাবিলের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিসিক’র ২৪র্ন ওয়ার্ড কাউন্সিলর সোহেল আহমদ রিপন, ২১নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুর রকিব তুহিন, মহিলা কাউন্সিলর রেবেকা আক্তার লাকি, টুলটিকর ইউপি চেয়ারম্যান এসএম আলী হোসেন, টুলটিকর ইউপি সদস্য আকবর কবীর সায়েম, মহিলা সদস্য আমিনা বেগম, এড. শামীম আহমদ। বিজ্ঞপ্তি