চিত্রাংকন শিশুদের মেধা বিকাশের অন্যতম মাধ্যম – ড. কবির চৌধুরী

23

হাফিজ মজুমদার ট্রাস্ট-এর একাডেমিক কাউন্সিল চেয়ারম্যান বিশিষ্ট শিক্ষাবিদ প্রফেসর ড. কবির এইচ চৌধুরী বলেছেন, চিত্রাংকন শিশুদের মেধা বিকাশের অন্যতম মাধ্যম। শিশুরা হচ্ছে কাদামাঠির মতো, তাদের যেভাবে গড়ে তোলা যায় সেভাবে গড়ে উঠে। কোমলমতি শিশুদের সুপ্ত প্রতিভা বিকাশে এই ধরনের প্রদর্শনী অনন্য ভূমিকা রাখবে। তিনি স্কলার্সহোম সাপ্লাই ক্যাম্পাস আয়োজিত তিনদিনব্যাপী চিত্রপ্রদর্শনী উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
৯ নভেম্বর সকালে স্কলার্সহোম সাপ্লাই ক্যাম্পাসে কেজি ১ম থেকে স্ট্যান্ডার্ড ৫ম পর্যন্ত শিক্ষার্থীদের ৮২টি ছবি ও শিক্ষকদের ২০টি ছবি নিয়ে তিন দিনব্যাপী এই চিত্র প্রদর্শনী উদ্বোধন করা হয়। উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে ছিলেন স্কলার্সহোম ঈদগাহ ক্যাম্পাস-এর অধ্যক্ষ ব্রিগেডিয়ার জেনারেল জুবায়ের সিদ্দিকী (অব.), স্কলার্সহোম সাপ্লাই ক্যাম্পাসের অধ্যক্ষ আক্তারী বেগম, মেজরটিলা ক্যাম্পাসের অধ্যক্ষ নাজমুল বারী জামালী, শিবগঞ্জ ক্যাম্পাসের অধ্যক্ষ প্রাণবন্ধু বিশ্বাস, হাফিজ মজুমদার ট্রাস্ট-এর সচিব লোকমান উদ্দিন চৌধুরী ।
এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন স্কলার্সহোম মেজরটিলা ক্যাম্পাসের ভাইস প্রিন্সিপাল নাহিদা খান, দক্ষিণ সুরমা ক্যাম্পাসের ভাইস প্রিন্সিপাল রোমানা চৌধুরী, সাপ্লাই ক্যাম্পাসের একাডেমিক প্রধান কান্তা নাগ, দক্ষিণ সুরমা ক্যাম্পাসের একাডেমিক প্রধান কাজী শাহাদা, পাঠানটুলা ক্যাম্পাসের প্রাথমিক শাখা প্রধান জেবুন্নেছা জীবন প্রমুখ। বিজ্ঞপ্তি