নগরীতে ৬ মাদকসেবীকে কারাদন্ড, জেলে প্রেরণ

স্টাফ রিপোর্টার :
নগরীর বিভিন্ন এলাকায় র‌্যাবের অভিযানে ৬ মাদকসেবীকে জরিমানা ও কারাদন্ড দেয়া হয়েছে। গত মঙ্গলবার বিকেল ৪ টায় র‌্যাব-৯ এর সহযোগিতায় পরিচালিত একটি ভ্রাম্যমান আদালতে এ সাজা দেয়া হয়। র‌্যাব-৯ এর এএসপি নাহিদ হাসান এবং সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ইরতিজা হাসান এর সমন্বয়ে মাদক বিরোধী বিশেষ মোবাইল কোর্ট অভিযান পরিচালনা করা হয়।
অবৈধ মাদক রাখা ও সেবন করার অপরাধে ৬ জন মাদক সেবনকারীকে জরিমানা ও বিভিন্ন মেয়াদে কারাদন্ড প্রদান করে র‌্যাব এর ভ্রাম্যমাণ আদালত।
সাজাপ্রাপ্তদের মধ্যে গোলাপগঞ্জের হেলাল আহমেদকে (৩৮) ৩০ দিন, মোগলাবাজারের সাহানুর মিয়াকে (২৬) ২৫ দিন, মোগলবাজারের মোঃ আমিনুল হককে (৪৫) ৪০ দিন, শাহপরাণ রুস্তুমপুরের লতিফ আহমেদকে (২২) ২০ দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়। অন্যদিকে মোঃ হাবিব মিয়াকে (২৫) দেড়হাজার টাকা ও মোঃ রাসেলকে (২৮) আড়াই হাজার টাকা জরিমানা আদায়পূর্বক ছেড়ে দেওয়া হয়। মাদক সেবনকারীদের নিকট থেকে ১০ গ্রাম গাঁজা উদ্ধার করে ধ্বংস পূর্বক সকল মাদক সেবীদের সিলেট কেন্দ্রীয় কারাগারে প্রেরণ করা হয়েছে। র‌্যাব-৯ এর সিনিয়র সহকারী পরিচালক ও অতিরিক্ত পুলিশ সুপার মো. মনিরুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন।