ইয়াবাসহ ৪ ব্যবসায়ী আটক

26

স্টাফ রিপোর্টার :
নগরীর ঘাসিটুলা ও শহরতলীর খাদিমপাড়া থেকে ইয়াবা ট্যাবলেটসহ ৪ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-পুলিশ। গত বুধবার রাতে পৃথক অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হচ্ছে- সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার সুখাই গ্রামের মো. হাসিমের পুত্র মো. টিটু মিয়া (২৪), ব্রাহ্মনবাড়িয়া জেলার আখাউড়া থানার চান্দুরা বাজার গ্রামের জাহের মিয়ার পুত্র জামাল আহমদ জালাল (২৩), নগরীর লামাপাড়ার মঈন উদ্দিনের পুত্র মো. দিদার (২৭) ও খাদিমপাড়া সিরাজনগর এলাকার মানই মিয়ার পুত্র মো. ইমন আহমদ (২২)। গ্রেফতারকৃতদের গতকাল বৃহস্পতিবার আদালতে সোপর্দ করেছে পুলিশ।
র‌্যাব-পুলিশ জানায়, গত বুধবার সন্ধ্যার দিকে র‌্যাব-৯ সদর কোম্পানির একটি দল গোপন সংবাদের ভিত্তিতে নগরীর ঘাসিটুলা এলাকায় অভিযান চালিয়ে ইয়াবা ব্যবসায়ী মো. টিটু মিয়া, জামাল আহমদ জালাল ও মো. দিদারকে গ্রেফতার করে। এ সময় তাদের কাছ থেকে ৫৭ পিস ইয়াবা উদ্ধার করা হয়। উদ্ধারকৃত ইয়াবাসহ গ্রেফতারকৃতদের কোতোয়ালি থানার হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছেন র‌্যাব-৯ এর সিনিয়র সহকারি পরিচালক (মিডিয়া), অতিরিক্ত পুলিশ সুপার মো. মনিরুজ্জামান।
এদিকে, গত বুধবার রাতে সদর উপজেলার খাদিমপাড়া বিআইডিসি বাজার এলাকা থেকে ইয়াবা মাদক ব্যবসায়ী মো. ইমন আহমদকে গ্রেফতার করে শাহপরান পুলিশ। পুলিশের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, বুধবার রাতে এসএমপি শাহপরান থানা পুলিশ খাদিমপাড়া এলাকায় অভিযান চালায়। অভিযানকালে ৪০ পিস ইয়াবা ও ইয়াবা বিক্রির ৩৯০ টাকাসহ মো. ইমন আহমদকে গ্রেফতার করে। এসময় আটককৃত ইমনের সহযোগী মাদক ব্যবসায়ী আরাফাত রহমান তারেক (৩৫), মো. আব্দুর রহিম হাজারী (৩৫) ও আব্দুর রহমান (৩৫) পালিয়ে যায়। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে শাহপরাণ (রহঃ) থানার মামলা দায়ের করা হয়েছে। মামলা নং ২২। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী মো. ইমন আহমদকে গতকাল বৃহস্পতিবার আদালতে প্রেরণ করা হয়েছে।