মোল্লারগাঁও ইউপির সাবেক চেয়ারম্যান সারো মিয়ার ইন্তেকাল

60

দক্ষিণ সুরমা উপজেলার মোল্লারগাঁও ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান, দৈনিক প্রভাত বেলার সম্পাদক কবির আহমদ সুহেল এর শ্বশুর ও সিলেট জেলা ছাত্রদলের প্রথম যুগ্ম সম্পাদক মকসুদ আহমদের পিতা হাজী আব্দুল মালেক সারো মিয়া (৮৫) আর নেই। (ইন্নালিল্লাহি …রাজিউন)।
রবিবার সকাল সাড়ে ৫টায় যুক্তরাজ্যের কার্ডিফ ল্যান্ডাফ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন। তিনি স্ত্রী, ছেলেমেয়ে, নাতি-নাতনী, আত্মীয়-স্বজন সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। মরহুম হাজী আব্দুল মালেক সারো মিয়াকে যুক্তরাজ্য থেকে দেশে আনার প্রক্রিয়া চলছে। দেশে আনার পর নামাজে জানাযার সময় নির্ধারণ করা হবে বলে জানান তার পুত্র মকসুদ আহমদ।
এদিকে মোল্লারগাঁও ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও সিলেট জেলা ছাত্রদলের প্রথম যুগ্ম সম্পাদক মকসুদ আহমদের পিতা হাজী আব্দুল মালেক সারো মিয়ার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বিএনপির কেন্দ্রিয় নির্বাহী কমিটি সদস্য, সিলেট-৩ আসনের সাবেক এমপি আলহাজ্ব শফি আহমদ চৌধুরী। এক শোকবার্তায় তিনি মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে শোকাহত পরিবারবর্গের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।
এদিকে অনুরূপ শোক প্রকাশ করেছেন দাউদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন বিএনপির সভাপতি এইচ এম খলিল ও সাধারণ সম্পাদক শামছুর রহমান শামীম। বিজ্ঞপ্তি