ওসমানী মেডিকেল রোড থেকে ছিনতাইকারী চক্রের ৩ সদস্য গ্রেফতার

স্টাফ রিপোর্টার :
নগরীর মেডিকেল রোড এলাকা থেকে ছিনতাইকারী চক্রের ৩ সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব-৯’র সদস্যরা। গত শনিবার রাত সোয়া ১০ টার দিকে হাসপাতালের ২ নং গেইটের বিপরীতে পংকী রেস্ট হাউজের সামন থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হচ্ছে- জালালাবাদ থানার পাঠানটুলা এলাকার উপরপাড়ার আফরোজ খানের পুত্র মোঃ নুরুল ইসলাম খাঁন (২৪), ছাতক থানার নুরল্লাহপুর গ্রামের হারিছ আলী পুত্র বর্তমানে নেহেরীপাড়া সাজেদ আলীর বাসার ভাড়াটিয়া মোঃ জামিল আহমদ (২৮) ও একই থানার খরচখালী গ্রামের মৃত আব্দুস সামাদের পুত্র বর্তমানে পাঠানটুলার লন্ডনী রোডের বাসিন্দা মোঃ তমিজ আলী (৩০)।
র‌্যাবের এক প্রেস বিজ্ঞপ্তি থেকে জানা গেছে, গত শনিবার ২ ডিসেম্বর রাতে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯ এর স্পেশাল কোম্পানি, সিলেট ক্যাম্পের একটি আভিযানিক দল ওসমানী মেডিকেল কলেজ এর ২ নং গেইটের বিপরীত পাশে অভিযান চালিয়ে ছিনতাইকারী চক্রের সদস্য মোঃ নুরুল ইসলাম খাঁন, মোঃ জামিল আহমদ ও মোঃ তমিজ আলীকে গ্রেফতার করে। এ সময় তাদের কাছ থেকে ১টি ছুরা, বিভিন্ন ব্রান্ডের ৬টি মোবাইল ও ১টি মোটর সাইকেল উদ্ধার করা হয়। উদ্ধারকৃত আলামত ও গ্রেফতারকৃত আসামীদেরকে কোতয়ালী থানায় হস্তান্তর করা হয়েছে। তারা দীর্ঘদিন যাবৎ সিলেট জেলার বিভিন্ন এলাকায় ছিনতাই করে আসছিল। এছাড়াও তাদের গড়ে তোলা চক্রের মাধ্যেমে বিভিন্ন সময়ে অসহায় নিরহ মানুষের প্রয়োজনীয় মূল্যবান জিনিস ছিনতাই করে ক্ষতি সাধন করে থাকে বলে র‌্যাব-৯’র সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি মাঈন উদ্দিন চৌধুরী জানিয়েছেন।