ছাতকে বৃদ্ধার রহস্যজনক মৃত্যু, পুলিশের ধারণা হত্যা

18

ছাতক থেকে সংবাদদাতা :
ছাতকে মেওয়া খানম (৭২) নামের এক বৃদ্ধাকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। তিনি উপজেলার জাউয়াবাজার ইউনিয়নের গনিপুর (নতুন পাড়া) গ্রামের মৃত আবদুল মছব্বিরের স্ত্রী। রবিবার বিকেলে ছাতক থানা পুলিশ ওই বৃদ্ধার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ মর্গে প্রেরণ করেছে।
এদিকে বৃদ্ধার মৃত্যু নিয়ে এলাকায় চলছে নানা আলোচনা-সমালোচনা। প্রাথমিক তথ্য অনুযায়ি পুলিশও বলছে তাকে হত্যা করা হয়েছে। পিটিয়ে হত্যা করা হয়েছে বলে স্থানীয় লোকজনরাও ধারণা করছেন। তবে কোনটি সঠিক সে বিষয়টি জানার জন্য অপেক্ষা করছেন সচেতন এলাকাবাসি।
নিহতের পরিবারের দাবি, রবিবার সকাল ৬টায় বৃদ্ধা মেওয়া খানম বিছানা থেকে মাটিতে পড়ে গিয়ে মাথায় আঘাত পেয়েছেন। পরে তাকে স্থানীয় কৈতক হাসপাতালে নেয়া হয়। তার অবস্থার অবনতি হলে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে সকাল সাড়ে ৮টায় বৃদ্ধার মৃত্যু হয়। ঘটনার খবর পেয়ে (ছাতক-দোয়ারা) সার্কেল সহকারি পুলিশ সুপার দুলন মিয়া ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
ছাতক থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতিকুর রহমান জানান, বৃদ্ধার মাথার পেছনে আঘাতের চিহ্ন পাওয়া গেছে। তাকে হত্যা করা হয়েছে বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে। মৃত্যুর রহস্য উদঘাটনে পরিবারের লোকজনদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।