জগন্নাথপুরে পল্লী বিদ্যুৎ অফিসের মাঠকর্মীর অশোভন আচরণে ব্যবসায়ী মহলে উত্তেজনা, অফিস ঘেরাও

55

জগন্নাথপুর থেকে সংবাদদাতা :
জগন্নাথপুরে এক ব্যবসায়ীর সাথে পল্লী বিদ্যুৎ অফিসের এক মাঠকর্মীর অশোভন আচরণে ব্যবসায়ী মহলে ক্ষোভ ও উত্তেজনা বিরাজ করছে। সেই সাথে বিদ্যুৎ অফিস ঘেরাও আন্দোলনের ডাক দেয়া হয়েছে।
জানা গেছে, গত সোমবার জগন্নাথপুর উপজেলার চিলাউড়া-হলদিপুর ইউনিয়নের শালদিঘা গ্রামের আশিকুর রহমান নামের এক গ্রাহকের বাড়িতে গিয়ে নগদে বিদ্যুৎ বিল না দেয়ার কারণে তাঁর বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে দেন গোলাম রাব্বানী ও আবদুস সোবহান নামের জগন্নাথপুর পল্লী বিদ্যুৎ অফিসের দুই মাঠকর্মী। এ নিয়ে মঙ্গলবার মাঠকর্মী গোলাম রাব্বানীর সাথে মোবাইল ফোনে কথা বলেন গ্রাহক আশিকুর রহমানের আত্মীয় জগন্নাথপুর বাজারের বিশিষ্ট চাল ব্যবসায়ী ছমির উদ্দিন সুমন। এ সময় তিনি নগদে বিদ্যুৎ বিল প্রদানের নিয়ম আছে কিনা জানতে চাইলে মাঠকর্মী গোলাম রাব্বানী ক্ষিপ্ত হয়ে ব্যবসায়ী ছমির উদ্দিন সুমনকে অশোভন ভাষায় গালি গালাজ করেন। এ খবর ছড়িয়ে পড়লে জগন্নাথপুর বাজারের ব্যবসায়ী মহলের মধ্যে ক্ষোভ ও উত্তেজনা বিরাজ করছে। অশোভন আচরণের জন্য মাঠকর্মী গোলাম রাব্বানীকে ব্যবসায়ীর কাছে ক্ষমা না চাইলে বিদ্যুৎ অফিস ঘেরাও সহ কঠোর আন্দোলন গড়ে তোলা হবে বলে ক্ষুব্ধ ব্যবসায়ী মহলের নেতারা জানান।
এ ব্যাপারে জাানতে চাইলে মাঠকর্মী গোলাম রাব্বানীর পক্ষে মাঠকর্মী আবদুস সোবহান জানান, বিদ্যুৎ বিল পরিশোধ না করায় আমরা গ্রাহক আশিকুর রহমানের লাইন কেটে দিয়েছি। এখন তাকে সুনামগঞ্জ অফিসে গিয়ে ব্যবস্থা নিতে হবে। তবে গ্রাহকের আত্মীয়কে ফোনে গালি গালাজ করার কারণ জানতে চাইলে তিনি বলেন, বিষয়টি সমাধানের চেষ্টা করা হচ্ছে।