জননেতা তারেক রহমান গণতন্ত্র মুক্তির অগ্রসৈনিক —–নাজিম উদ্দিন লস্কর

59

সিলেট জেলা বিএনপির যুগ্ম সম্পাদক ও জেলা স্বেচ্ছাসেবক দলের ভারপ্রাপ্ত আহবায়ক নাজিম উদ্দিন লস্কর বলেছেন, বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান জননেতা তারেক রহমান বাংলাদেশের গণতন্ত্র মুক্তি আন্দোলনের অগ্রসৈনিক। জননেতা তারেক রহমান ষড়যন্ত্রকারীদের নির্যাতন নিপীড়ন মধ্যে দিয়ে দেশের গণতন্ত্র মুক্তির লক্ষ্যে কাজ করে যাচ্ছে। এদেশের মানুষকে তাদের ভোট ও ভাতের অধিকার ফিরিয়ে দিতে তিনি আন্দোলন সংগ্রাম অব্যাহত করে যাচ্ছেন। জননেতা তারেক রহমান সকল বাধা বিপত্তি অতিক্রম করে অচিরেই দেশে ফিরবেন বীরের বেশে ‘ইনশাল্লাহ’।
তিনি বুধবার (৬ সেপ্টম্বের) বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান জননেতা তারেক রহমানের কারামুক্তি দিবস উপলক্ষে সিলেট জেলা ও মহানগর ছাত্রদল আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
সিলেট জেলা ছাত্রদলের কর্মসূচি প্রনয়ন ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক ইমরানুল ইসলাম জাসিমের সভাপতিত্বে ও সহ- আর্ন্তজাতিক বিষয়ক সম্পাদক নুরুল আমিন’র পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক প্রভাষক আজমদ হুসেন রায়হান ও জেলা বিএনপির সদস্য দেওয়ান নিজাম খান।
আলোচনা সভায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন জেলা ছাত্রদলের সদস্য তোফায়েল আহমদ তুহিন, নুরুল ইসলাম রুহেল, মহানগর ছাত্রদলের সাবেক সহ-প্রচার সম্পাদক ঝলক আচার্য্য, ওয়াজিহ উদ্দিন তারেক, খায়ের পারভেজ, আব্দুল মুকিত মুকুল, আব্দুস সোবহান, মুরাদ হোসেন, আরাফাত রহমান, আলম রহমান, জাহিদুর রহমান পারভেজ, সুমন আহমদ আনসার, রুহেল আহমদ, গোলাম হোসন, তুয়েল আহমদ, ইকবাল আহমদ পাপ্পু, জাবেদ আহমদ, শাহিন আহমদ, রাহাত হোসেন শিপু, জুয়েল রানা, সুহেল আহমদ, মাজহারুল ইসলাম মান্না, আল এহসান, আলাল আহমদ, খালেক আহমদ, শাকিল আহমদ, পলাশ দাস, মাসুম আহমদ, আবু বক্কর, জুয়েল আহমদ, মিলাদ আলম শিমু, মনজুর আহমদ, শাওন আহমদ, ফাহিম আহমদ, আমিনুল ইসলাম, লিটন আহমদ, টিপু সুলতান, শেখ জায়েদ, জাহেদ মিয়া, জাকির আলী, লিজান আহমদ, মাছুম আহমদ, ইমরান আহমদ, সুয়েব আহমদ, সজল আহমেদ, তারেকুল ইসলাম রাজন, আরিফ শাহরিয়ার, সৌকত ইসলাম রণি, রিফাত হোসেন, আরিফুল হক, তানভির আহমেদ প্রমুখ। বিজ্ঞপ্তি