হবিগঞ্জে সিএনজি অটোরিক্সা ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ২

21

হবিগঞ্জ থেকে সংবাদদাতা :
ঢাকা-সিলেট মহাসড়কের হবিগঞ্জ সদর উপজেলার অলিপুর প্রাণ ইন্ডাস্ট্রিয়াল পার্কের সামনে ট্রাক-সিএনজি অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে সিএনজি চালক ও এক যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৩ যাত্রী। গতকাল শুক্রবার বিকেল সাড়ে ৫টার দিকে এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলো চুনারুঘাট উপজেলার পাইকুড়া গ্রামের ছিদ্দিক আলী মুন্সির ছেলে সিএনজি চালক সোহেল মিয়া (৩২) এবং মাধবপুর উপজেলার এখতিয়ার গ্রামের বাসিন্দা আব্দুল হক (৪৫)। আহতরা হলো এখতিয়ার গ্রামের তানিয়া বেগম (২০), মেমরাজ বেগম (৫) ও হামিদ তালুকদার (৫৫)।
জানা যায়, মাধবপুর উপজেলার এখতিয়ার গ্রাম থেকে যাত্রী নিয়ে সিএনজি অটোরিক্সা ঢাকা-সিলেট মহাসড়কের শায়েস্তাগঞ্জ নতুন ব্রীজের উদ্দেশ্যে রওয়ানা হয়। অলিপুর প্রাণ ইন্ডাস্ট্রিয়াল পার্কের সামনে একটি কুকুরকে বাঁচাতে গিয়ে ঢাকাগামী পাথর বোঝাই একটি ট্রাকের সাথে সিএনজি অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় সিএনজি অটোরিক্সা দুমড়ে-মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই সিএনজি চালক সোহেল মারা যায়। স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করে। সন্ধ্যায় চিকিৎসাধীন অবস্থায় আব্দুল হক মারা যান।
শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ওসি এজাজুর রহমান দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহত সিএনজি চালক সোহেল মিয়ার লাশ উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে পাঠানো হয়েছে।