প্রধান অতিথি ডা: শফিকুর রহমান সিলেটে জামায়াতের কর্মী সম্মেলন ও সুধী সমাবেশ আজ

3

বাংলাদেশ জামায়াতে ইসলামী সিলেট মহানগরীর উদ্যোগে এক কর্মী সম্মেলন ও সুধী সমাবেশের আয়োজন করা হয়েছে। উক্ত অনুষ্ঠান আজ শুক্রবার দক্ষিণ সুরমার কুশিয়ারা ইন্টারন্যাশনাল কনভেনশন হলে অনুষ্ঠিত হবে। বেলা সাড়ে ৩টায় কর্মী সম্মেলন অনুষ্ঠিত হবে। এছাড়া সন্ধ্যা সাড়ে ৬টায় সুধী সমাবেশ অনুষ্ঠিত হবে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন জামায়াতের আমীর ডাঃ শফিকুর রহমান।
এদিকে শুক্রবারের কর্মী সম্মেলন ও সুধী সমাবেশ সফলের লক্ষ্যে সিলেট মহানগর জামায়াতের উদ্যোগে বিভিন্ন উপ-কমিটি গঠন করা হয়েছে। বুধবার রাতে গঠিত সকল উপকমিটির নেতৃবৃন্দের এক বৈঠক অনুষ্ঠিত হয়।
জামায়াতের কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও সিলেট মহানগরী আমীর মুহাম্মদ ফখরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত বৈঠকে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, জামায়াতের কেন্দ্রীয় মজলিসে শুরা সদস্য মাওলানা হাবিবুর রহমান, সিলেট জেলা দক্ষিণের আমীর অধ্যক্ষ আব্দুল হান্নান, জেলা উত্তরের সেক্রেটারী ও সাবেক জৈন্তাপুর উপজেলা চেয়ারম্যান জয়নাল আবেদীন।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, সিলেট মহানগর জামায়াতের সহকারী সেক্রেটারী এডভোকেট মোহাম্মদ আব্দুর রব, জাহেদুর রহমান চৌধুরী, বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির সিলেট মহানগরী সভাপতি শরীফ মাহমুদ, জামায়াত নেতা আজিজুল ইসলাম, শামীম আহমদ, রফিকুল ইসলাম মজুমদার ও আব্দুল্লাহ আল মাহমুদ প্রমূখ।
বৈঠকে কর্মী সম্মেলন ও সুধী সমাবেশ সফলের লক্ষ্যে গঠিত বিভিন্ন উপকমিটিকে স্ব স্ব দায়িত্ব বুঝিয়ে দেয়া হয়।