সাবেক মন্ত্রী মান্নান-সাবেরের জামিনের প্রতিবাদে বিক্ষোভ মিছিল

5

 

আওয়ামী লীগ নেতা ও সাবেক পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান এবং সাবেক বন ও পরিবেশমন্ত্রী সাবের হোসেন চৌধুরীর জামিনের প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে যুব অধিকার পরিষদ সিলেট জেলা ও মহানগর। বৃহস্পতিবার বিকেলে বিক্ষোভ মিছিলটি নগরীর চৌহাট্টা থেকে শুরু হয়ে বন্দরবাজারে এক সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়।
সিলেট জেলা যুব অধিকার পরিষদ সভাপতি শাহ শামীম আহমেদ অপুর সভাপতিত্বে ও জেলা যুব অধিকার পরিষদ সিনিয়র সহ সভাপতি জোবায়ের আহমেদ তোফায়েলের পরিচালনায় বিক্ষোভ মিছিল-সমাবেশে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, সিলেট মহানগর যুব অধিকার পরিষদ সভাপতি মোঃ আলী, সাধারণ সম্পাদক সামাদ আজাদ, জেলা যুব অধিকার পরিষদ সাধারণ সম্পাদক শাহিন মির্জা, সিনিয়র সহ সাধারণ সম্পাদক সাব্বির হোসেন, সাংগঠনিক সম্পাদক ইমরান হোসেন, মহানগর যুব অধিকার পরিষদ সাংগঠনিক সম্পাদক সাহেদ আহমেদ ছামী প্রমুখ।
সমাবেশে বক্তারা বলেন, সাবেরের মতো ফ্যাসিবাদের দালালরা জামিনে বের হয়ে আসলে, মান্নানের মত খুনের পরিকল্পনাকারীরা জামিন পেলে, গণঅভ্যুত্থান ব্যর্থ হবে। বক্তারা বলেন, অর্র্ন্তবতী সরকারের মধ্যে আওয়ামী লীগের যে সব দোসর ঘাপটি মেরে রয়েছে, তাদের চিহ্নিত করতে হবে। আওয়ামী লীগকে পুনর্বাসন করার চেষ্টা করা হলে এই সরকারের বিরুদ্ধে জনগণ ফুঁসে উঠবে। কেন সাবের হোসেন চৌধুরী ও এম এ মান্নানকে আটক করা হলো? কেনই বা তাদের মুক্তি দেওয়া হলো। এর ফলশ্রæতিতে আওয়ামী লীগ মাঠে নেমে দেশকে অস্থিতিশীল করার চেষ্টা করবে। এক্ষেত্রে গণঅভ্যুত্থান ব্যর্থ হলে কিন্তু এই সরকারকে তার দায় নিতে হবে। আমরা কখনোই কোনো সরকারের দালালি করি নাই। তাদেরকে রাষ্ট্র সংস্কারে আমরা সহযোগিতা করব, একই সঙ্গে তারা ভুল করলে সমালোচনা করব। বিজ্ঞপ্তি