কাজিরবাজার সেতুর বারে আঘাতে ট্রাক হেল্পারের মৃত্যু

11

স্টাফ রিপোর্টার

নগরীর কাজিরবাজার সেতুতে ভারী যান চলাচল রোধে স্থাপিত লোহার বারে আঘাতপ্রাপ্ত হয়ে ট্রাকের উপরে থাকা এক ট্রাক হেল্পারের মর্মান্তিক মৃত্যু হয়েছে। মঙ্গলবার দুপুর ২টার দিকে সেতুটির উত্তর প্রান্তে এ দুর্ঘটনা ঘটে। নিহতের নাম- রায়হান আহমদ (১৮)। সে এয়ারপোর্ট থানার রংগিটিল্লা গ্রামের গনি মিয়ার ছেলে।
পুলিশ ও নিহতের স্বজন সূত্রে জানা গেছে, রায়হান আহমদ ট্রাকে মালামাল লোড-আনলোডের কাজ করতেন। মঙ্গলবার দুপুরে এয়ারপোর্ট থানার হিংগারপুর এলাকা থেকে পাথর নিয়ে আসা ট্রাকটি কাজিরবাজার ব্রিজ হয়ে দক্ষিণ সুরমার চাঁদনীঘাটে যাচ্ছিল। দুপুর ২টার দিকে কাজিরবাজার ব্রিজে ট্রাকটি উঠতে গেলে উপরে থাকা ভারী যান চলাচল রোধে স্থাপিত লোহার বারে রায়হানের মুখমন্ডলে আঘাত লাগে ছিটকে পড়ে তার মুখ থেতলে যায়। ট্রাকচালক ও অন্য হেলপাররা এসময় তাকে একটি অ্যাম্বুলেন্স যোগে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের পুলিশ ফাড়ির ইনচার্জ খন্দকার জাফর ইমাম মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, নগরীর কাজিরবাজারে ব্রিজে সড়ক দুর্ঘটনায় আহত ব্যক্তি ঘটনাস্থলে মারা যান। তিনি জানান, নিহতের স্বজনরা আবেদন করেছেন ময়নাতদন্ত ছাড়া লাশ নিয়ে যাওয়ার। বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।