5

দোয়ারাবাজার সংবাদদাতা

দোয়ারাবাজারে ১৯ বোতল বিদেশি মদসহ ইয়াহিয়া মিয়া (২৩) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। তিনি দোয়ারাবাজার সদর ইউনিয়নের মানিকপুর গ্রামের মজনু মিয়ার ছেলে।
দোয়ারাবাজার থানার এক প্রেস বিজ্ঞপ্তিতে জানা যায়, সোমবার দুপুরে বিশেষ অভিযান চালিয়ে স্থানীয় মাঝেরগাঁও খোরশেদ মিয়ার বাড়ির ২শ’ গজ উত্তরে দোয়ারাবাজার-বাংলাবাজার (ব্রিটিশ) সড়কে সাদা পলিথিনে মোড়ানো ১৯ বোতল বিদেশি মদসহ আসামি ইয়াহিয়াকে গ্রেফতার করা হয়। দোয়ারাবাজার থানার অফিসার ইনচার্জ মো. জিয়াউল হকের দিক নির্দেশনায় এসআই মোহন রায়ের নেতৃত্বে এএসআই আশরাফ খান ও রায়হান উদ্দিন সঙ্গীয় ফোর্সসহ এ অভিযান পরিচালিত হয়।
দোয়ারাবাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. জিয়াউল হক মদসহ গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে বলেন, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানায় মামলা রুজূ করে আসামিকে কোর্টে প্রেরণ করা হয়েছে।
এদিকে, সুনামগঞ্জের বিশ্বম্ভরপুর উপজেলা থেকে বিপুল পরিমাণ মাদক সহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৯)। রবিবার রাত সাড়ে ১২টার দিকে সুনামগঞ্জের বিশ্বম্ভরপুর থানাধীন ফতেপুর ইউনিয়নের রাজেন্দ্রপুর গ্রামে অভিযান পরিচালনা করে ৩০৩ বোতল বিদেশী মদ জব্দ করা হয়। এ সময় মো. ফজু রহমান (৪৮) নামে এক পেশাদার মাদক ব্যবসায়ীকে আটক করে র‌্যাব। আটক ফজু রহমান বিশ্বম্ভরপুর থানার ফতেপুর ইউনিয়নের মৃত জবর আলীর ছেলে। গ্রেফতারকৃত আসামি ও জব্দকৃত আলামত সুনামগঞ্জের বিশ্বম্ভরপুর থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছে র‌্যাব।