নগরী থেকে নেপালি সম্প্রদায়ের ব্যক্তি নিখোঁজ

12

স্টাফ রিপোর্টার

নগরী থেকে নেপালি সম্প্রদায়ের এক ব্যক্তি নিখোঁজ হয়ে গেছেন। ৬ জুলাই শনিবার বিকেলে পাপলু প্রধান (৫৬) নামের ওই ব্যক্তি নিখোঁজ হন। এ ঘটনায় তাঁর পরিবারের পক্ষ থেকে শাহপরাণ থানায় জিডি করা হয়েছে। পাপলু প্রধান মহানগরের শিবগঞ্জ এলাকার খরাদিপাড়া আনন্দ ৩৫/১ এর বাসিন্দা গৌরিমান প্রধানের ছেলে। তিনি একজন ক্ষুদ্র ব্যবসায়ী।
জিডি সূত্রে জানা গেছে, পাপলু প্রধান ব্যবসায়ীক কাজে নগরীর সোবহানীঘাটস্থ কাঁচাবাজারে যাওয়ার জন্য শনিবার বিকেলে বাসা থেকে বের হন। কিন্তু তিনি রাতে আর ঘরে ফেরেননি। তাঁর ব্যবহৃত মোবাইল ফোনটিও বন্ধ পাওয়া যায়। পরিবারের সদস্যরা তাঁকে সম্ভাব্য সকল স্থানে খুঁজে না পেয়ে শাহপরাণ থানায় জিডি করেছেন।
পরিবারের সদস্যরা জানান- পাপলু প্রধানের সঙ্গে ব্যবসার অর্ধলক্ষাধিক টাকা ছিলো। তিনি সহজ-সরল প্রকৃতির লোক। কোনো চক্রের কবলে পড়ে থাকতে পারেন বলে পরিবারের সদস্যদের আশঙ্কা। কেউ তার খোঁজ পেলে ০১৬৭৪ ৮৬১০০১ ও ০১৬৪১ ২৪৮১৪০ (ছেলে) এই দুই মোবাইল ফোন নাম্বারে অথবা শাহপরাণ থানা পুলিশের সঙ্গে যোগাযোগ করতে অনুরোধ জানিয়েছেন পরিবারের সদস্যরা।
শাহপরাণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ হারুনুর রশীদ চৌধুরী বলেন- ওই ব্যক্তি নিখোঁজের জিডি হওয়ার পর থেকে তাকে উদ্ধারে প্রযুক্তির সহায়তায় তৎপরতা চালিয়ে যাচ্ছে পুলিশ।