শিক্ষিত বেকার যুবকদের বেকারত্ব দূরীকরণে কর্মসংস্থান ব্যাংকের ভ‚মিকা অপরিসীম -মো. শফিকুল ইসলাম মিঞা

13

কর্মসংস্থান ব্যাংকের মহাব্যবস্থাপক মো. শফিকুল ইসলাম মিঞা বলেছেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার একান্ত ইচ্ছায় প্রতিষ্ঠিত হয়েছিল কর্মসংস্থান ব্যাংকটি। শিক্ষিত বেকার যুবকদের বেকারত্ব দূরীকরণে পুঁজি দিয়ে ব্যবসার মাধ্যমে প্রতিষ্ঠিত হতে কর্মসংস্থান ব্যাংকের ভ‚মিকা অপরিসীম। তিনি বলেন বিনিয়োগকৃত পুঁজি উঠিয়ে আনতে এবং নতুন গ্রাহক সৃষ্টিতে গুরুত্ব প্রদান করতে হবে। তাহলেই মাননীয় প্রধানমন্ত্রীর স্বপ্ন বাস্তবায়ন হবে।
মঙ্গলবার (১৪ মে) সকাল ১০ টায় নগরীর একটি অভিজাত হোটেলে সিলেট আঞ্চলিক কার্যালয় আয়োজিত সিলেট ও মৌলভীবাজার কর্মসংস্থান ব্যাংকের আঞ্চলিক ও শাখা ব্যবস্থাপকদের নিয়ে বার্ষিক পর্যালোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।
আঞ্চলিক ব্যবস্থাপক (মৌলভীবাজার) মো. মঞ্জুরুল হকের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন নিরীক্ষা ও প্ররিদর্শন বিভাগের উপমহাব্যবস্থাপক দুলাল চন্দ্র সাহা, চট্টগ্রাম বিভাগীয় প্রধান মুহাম্মদ মাসুদুর রহমান। শুরুতে স্বাগত বক্তব্য রাখেন কর্মসংস্থান ব্যাংক, আঞ্চলিক কার্যালয় সিলেটের আঞ্চলিক ব্যবস্থাপক মুহাম্মদ সাদেকুর রহমান। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন গোয়াইঘাট শাখার ব্যবস্থাপক আবু সাদত মোহাম্মদ সায়েম। বিজ্ঞপ্তি