জেলা ও এসএমপি পুলিশের অভিযান ২ হাজার ২৫ পিস ইয়াবাসহ ৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার

5

স্টাফ রিপোর্টার :
দক্ষিণ সুরমা ও বিশ্বনাথ থেকে ২ হাজার ২৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ ৪ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে জেলা ও এসএমপি পুলিশ। মঙ্গলবার রাতে পৃথক অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হচ্ছে, কিশোরগঞ্জ জেলার করিমগঞ্জ থানার বাটুয়ারগোপ গ্রামের মৃত সুবেদ আলীর পুত্র মো: হাবিবুর রহমান নয়ন (৪২), কিশোরগঞ্জ জেলার বাজিতপুর থানার পাটুলীগ্রামের মৃত আব্দুর রহিমের পুত্র মোঃ বাছির মিয়া (৪৫), সুনামগঞ্জ জেলার ছাতক থানার চরেরবন্দ গ্রামের মৃত হাজী ময়না মিয়ার পুত্র মোঃ মামুন মিয়া (৪০) এবং একই এলাকার মন্ডলীভোগ গ্রামের মোঃ রহমত আলীর পুত্র জিয়াউর রহমান (৩৩)।
এসএমপি পুলিশ জানায়, মঙ্গলবার রাত ১ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে দক্ষিণ সুরমা থানা পুলিশ দাউদপুরস্থ ঢাকা-সিলেট মহাসড়কের বাইপাস এলাকার খায়রুল ম্যানশন এর সামনে অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী মো: হাবিবুর রহমান নয়নকে গ্রেফতার করে। এ সময় তার কাছ থেকে ১৫পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার ও জব্দ করে। ধৃত আসামী’র বিরুদ্ধে দক্ষিণ সুরমা থানার মামলা নং-১৫, তারিখ-১৫/১২/২০২১খ্রিঃ ধারা-২০১৮ সনের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের ৩৬(১) এর টেবিল ১০(ক) রুজু করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন দক্ষিণ সুরমা থানার ওসি কামরুল হাসান তালুকদার।
জেলা পুলিশ জানায়, মঙ্গলবার বিকেল আড়াই টার দিকে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের একটি দল বিশ্বনাথ থানার মাহতাবপুর গ্রামের সিলেট টু সুনামগঞ্জ মহাসড়কের উত্তরপাশে খালি জায়গায় অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী মামুন মিয়া, জিয়াউর রহমান ও বাছির মিয়াকে গ্রেফতার করে। এ সময় তাদের কাছ থেকে ২ হাজার ১০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার ও জব্দ করে। ডিবি পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসার সাথে জড়িত আরো কয়েকজন পালিয়ে যায়। এ ঘটনায় জেলা গোয়েন্দা শাখা (দক্ষিণ) এর এসআই আবুল কালাম আজাদ বাদী হয়ে গ্রেফতারকৃত আসামীসহ পলাতক আসামীদের বিরুদ্ধে বিশ^নাথ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে বলে জানান সিলেট জেলা পুলিশের অতিরিক্ত পুলিম সুপার (সদর) মিডিয়ার মো: লুৎফর রহমান।