ওসমানীনগরে বুরুঙ্গা ইউপির চেয়ারম্যান প্রার্থী আখলাকুরকে গণসংবর্ধনা

16

ওসমানীনগর থেকে সংবাদদাতা :
ওসমানীনগরের বুরুঙ্গাবাজার ইউনিয়নের শত শত জনতার ভালোবাসায় সিক্ত হয়েছেন লন্ডন মহানগর যুবলীগের সহ সভাপতি ও ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি আখলাকুর রহমান। উপজেলার বুরুঙ্গা বাজার ইউনিয়ন নির্বাচনে চেয়ারম্যন পদে প্রতিদ্বন্দ্বিতা করার লক্ষ্যে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী আখলাকুর রহমান শুক্রবার দেশে আসার খবরে ইউনিয়ন বাসীর উদ্যোগে আয়োজন করা হয় সংবর্ধনার। ওই দিন সকাল থেকে ইউনিয়নের শত শত উৎসুক জনতা ব্যানার হাতে খণ্ড খণ্ড মিছিল নিয়ে উপজেলার বুরুঙ্গা সড়কের মুখ স্থানে জড়ো হয়ে আখলাকুর রহমানের সমর্থনে শ্লোগানে শ্লোগানে মুখরিত করে তুলে গোটা এলাকা। পরবর্তীতে সকাল সাড়ে ১০টায় আখলাকুর রহমান সমাবেশস্থলে আসার পর বিশাল শো-ডাউনের মাধ্যমে হাজিপুর গ্রামে গিয়ে অনুষ্ঠিত হয় সংবর্ধনা সভা।
সভায় বক্তব্য রাখেন বুরুঙ্গা ইউনিয়ন ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক তফজ্জুল ইসলাম, সমাজসেবী আব্দুল হামিদ সোনা মিয়া, মোজ্জামিল হক, নুরুল ইসলাম, প্রধান শিক্ষক লেবু মিয়া, সমাজকর্মী তপন চক্রবর্তী, সাবেক মেম্বার আব্দুল ছত্তার, শায়েস্তা মিয়া, জাহির আলী, লিয়াকত আলী, খালিছ মিয়া, আবুল মিয়া, মুজিবুর রহমান, শাহিদুর রহমান, মাখন আলী, খাছিম আলী, আব্দুল আলী, আব্দুল কাদির, ইসলাম আলী।
সভায় বক্তারা বলেন নিজ উদ্যোগে সমাজের অবহেলিত মানুষের কল্যাণে কাজ করার পাশাপাশি এলাকার সর্বক্ষেত্রে আখলাকুর রহমানের ব্যাপক অবদান রয়েছে। নিজ যোগ্যতা ও দক্ষতাকে কাজে লাগিয়ে তৃণমূলের রাজনীতি থেকে উঠে এসে স্বল্প সময়ের সর্বদলীয় মানুষের আস্থা অর্জন করতে সক্ষম হয়েছেন। জীবনের তাগিদে যুক্তরাজ্য পারি জমালেও প্রবাসের বিলাসি জীবন আঁকড়ে না ধরে নারীর টানে নিজেকে জড়িয়ে রেখেছেন বুরুঙ্গা ইউনিয়নের শিক্ষাবিস্তারসহ জনকল্যাণমূলক কর্মকান্ডে। উন্নয়ন কর্মকান্ডকে আরও তরান্তিত করতে আসন্ন ইউনিয়ন নির্বাচনে বুরুঙ্গাবাজার ইউনিয়নের চেয়ারম্যান পদে আখলাকুর রহমানকে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রদানের দাবি জানান তারা। উপস্থিত ছিলেন ছাত্রলীগ নেতা নাইম আহমদ, মামুন আহমদ, স্থানীয় বাসিন্দা মুজিব মিয়া, এরশাদ আলী, মারুফ মিয়া, জুবের আহমদ, আবু তাহের, সোনা মিয়া, অব্দুল মালিক, আব্দুর রুফ, মানিক মিয়া, আফতাব আলী, দুদু মিয়া, লেবু মিয়াসহ আরও অনেকে। এ সময় বুরুঙ্গা ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী লন্ডন মহানগর যুবলীগের সহ সভাপতি আখলাকুর রহমান বলেন, বঙ্গবন্ধুর আদর্শ লালন করে ছোটবেলা থেকে সাধ্য অনুযায়ী এলাকার উন্নয়নে কাজ করে যাচ্ছি। প্রধানমন্ত্রীর শেখ হাসিনার দেশের উন্নয়নের নিরলস প্রচেষ্টার অগ্রযাত্রাকে আরও এগিয়ে নিতে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। বুরুঙ্গা বাজার ইউনিয়নের সর্বস্তরের বাসিন্দাদের এ ঋণ আমি কখনো শোধ করতে পারবো না। তবে জীবনে কখনও যদি কোন সুযোগ আসে অবশ্যই আমি মানুষের উন্নয়নে কাজ করবো। সাধারণ মানুষের বিপদ আপদে পাশে থাকার প্রত্যয়ে ইউনিয়নবাসীর কাছে দোয়ার আহবান জানান তিনি।