বদর উদ্দিন কামরানের সুস্থতা কামনায় বিভিন্ন স্থানে দোয়া ও মিলাদ মাহফিল

22
সাবেক মেয়র ও আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য বদর উদ্দিন আহমদ কামরানের সুস্থতা কামনা করে মহানগর যুবলীগ আয়োজিত দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত।

বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য, সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান, সহ ধর্মিনী আসমা কামরান সহ করোনায় আক্রান্তদের সুস্থতা কামনায় শাহী ঈদগাহ হাজারীবাগ জামে মসজিদে এক দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
সোমবার বাদ আছর সিলেট মহানগর মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড এর আহ্বায়ক ও ৫নং ওয়ার্ড আওয়ামীলীগের সিনিয়র য্গ্মু সাধারণ সম্পাদক আমিনুর রহমান পাপ্পুর পক্ষ থেকে এই দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।
দোয়া ও মিলাদ মাহফিলে উপস্থিত ছিলেন, সিলেট জেলা এডিশনাল পিপি ও সিলেট মহানগর আওয়ামীলীগরে সাবেক দপ্তর সম্পাদক এডভোকেট শামসুল ইসলাম, সিলেট মহানগর আওয়ামীলীগের শ্রম বিষয়ক সম্পাদক মো. জুবের খান, সাবেক সদস্য নজমুল ইসলাম এহিয়া, ৫নং ওয়ার্ড আওয়ামীলীগের সহ সভাপতি ফারুক আহমদ, সহ সভাপতি ফজলুল হক, ৫নং ওয়ার্ড যুবলীগের সহ সভাপতি আনোয়ার হোসেন রাজু, সাংগঠনিক সম্পাদক শাহীন আহমদ, ছাত্রলীগ নেতা তানভীর আহমদ, রুবেল আহমদ, মাহিম আহমদ সহ এলাকার বিশিষ্ট ব্যক্তিবর্গও উপস্থিত ছিলেন।
দোয়া মাহফিলে দেশ ও জাতির জন্য দোয়া পরিচালনা করেন শাহী ঈদগাহ হাজারীবাগ জামে মসজিদের ইমাম ও খতিব হাফিজ মাওলানা আব্দুল মুনিব।
১২নং ওয়ার্ড আ’লীগ : আক্রান্তদের সুস্থতা কামনায় ১২নং ওয়ার্ড আওয়ামীলীগের উদ্যোগে এক মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
(৮ জুন) সোমবার শেখঘাট কেন্দ্রীয় জামে মসজিদে এই দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন, সিলেট জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন খান, জেলা আওয়ামীলীগের সাবেক প্রচার ও প্রকাশনা সম্পাদক এডভোকেট মাহফুজুর রহমান, মহানগর আওয়ামীলীগের সাবেক মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক আজহার উদ্দিন জাহাঙ্গির, মহানগর আওয়ামীলীগের সাবেক সদস্য আজিজুর হক মঞ্জু, শেখঘাট কেন্দ্রীয় জামে মসজিদের সভাপতি ও মোতায়াল্লী হাজী শফিক মাহমুদ, ১২ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মাহবুবুর রহমান মবু, সাধারণ সম্পাদক মানিক মিয়া।
দোয়ায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, কামাল উদ্দিন কেনেডি, রুকন আহমদ, খালেদ মাহমুদ বকুল, আপ্ততাব উদ্দিন, শাকিল আহমদ বাবলা, নজরুল ইসলাম জহির, মকুবল মিয়া, রাসেল আহমদ, আলী আকবর চঞ্চল, নুরুজ্জামান জুয়েল, সাদিক আহমদ তেরা, মুছলেহ উদ্দিন, ১২ নং ওয়ার্ড যুবলীগ সাধারণ সম্পাদক আল মুমিন, মেহেদী হাসান রনি, সাদ্দাম হোসেন, মিলাদ আহমদ, শামীম আহমদ, মাছমু আহমদ প্রমুখ।
এসময় স্থানীয় এবং কেন্দ্রীয় নেতৃবৃন্দদের জন্য দোয়া করা হয়। দোয়া পরিচালনা করেন, শেখঘাট কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা মো. সাদিকুর রহমান।
হকার্স লীগ : করোনায় আক্রান্ত বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় সদস্য ও মহানগর আওয়ামীলীগের সাবেক সভাপতি এবং সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান ও জাতীয় শ্রমিকলীগ সিলেট মহানগর শাখার সভাপতি শাহরিয়ার কবির সেলিমের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ৮ জুন সোমবার নগরীর কোর্ট পয়েন্ট মসজিদে সিলেট মহানগর আওয়ামী হকার্স লীগের উদ্যোগে এই দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন, মহানগর আওয়ামী হকার্স লীগের আহ্বায়ক মো. রকিব আলী, জেলা হকার্স লীগের সভাপতি আব্দুল আওয়াল, মহানগরের সাবেক সভাপতি শফিকুল আলম, সাবেক সভাপতি মো. শাহাজান মিয়া, সাবেক সাধারণ সম্পাদক শফিক মিয়া, সদস্য সচিব মো. আশিকুর রহমান, সাদিকুর রহমান সাদিক, রেজনুর রহমান সেলিম, লোকমান হোসেন, গোলাম কিবরিয়া তাজউদ্দিন, সেলিম আহমদ, মো. জানে আলম মতিন আহমদ, নজরুল ইসলাম, মো. রোমন আহমদ, হাসান আহমদ, মো. সাদিকুল, মো. রাশেদুল ইসলাম, আয়াত আলী, মো. জিহাদ মিয়া, মো. জুয়েল আহমদ, অর্জুন মজুমদার, মো. জাহাঙ্গীর আলম, প্রাণেশ দে, ইউসুফ মিয়া, মো আবু বক্কর, রুবেল আহমদ, লাল মোহন, মো. আখলিছ মিয়া, মো. তারেক আহমদ, মো. আব্দুল আওয়াল, মো. তাজিম আহমদ, মো. রফিক আহমদ, মো. সোলেমান, মো. বাছিত আহমদ, মো. আব্দুল আজিজ, মো. কামাল আহমদ, মো. রাসেল আহমদ, নবী হোসেন জীবন, কারী রমিজ উদ্দিন প্রমুখ।
১নং ওয়ার্ড যুবলীগ : সিলেট মহানগর আওয়ামী লীগের সাবেক সভাপতি ও সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরানের সুস্থতা কামনা করে দরগাহ মসজিদে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
সোমবার (৮ জুন) বাদ আছর নগরীর হযরত শাহজালাল (রহ.) মসজিদে সিলেট মহানগর ১ নং ওয়ার্ড যুবলীগের উদ্যোগে এ মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
মিলাদ ও দোয়া মাহফিলে মধ্যে উপস্থিত ছিলেন, মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি, ১ নং ওয়ার্ড আওয়ামী লীগ এর সাধারণ সম্পাদক মুফতি খাবির, মহানগর যুবলীগ নেতা ও সিলেট জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক সলিট খান মুন, মহানগর যুবলীগ নেতা ও সিলেট মহানগর ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক এম এইচ ইলিয়াছি দিনার, ১ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি ফয়সল আহমেদ তাফাদার সাধারণ সম্পাদক মুসাদ্দিকুন নবী, ১ নং ওয়ার্ড আওয়ামী লীগ নেতা ঝুনু চৌধুরী, কারী আব্দুল খালিক, জেলা স্বেচ্ছাসেবকলীগ নেতা সাইদুল হক রিংকু, ১ নং ওয়ার্ড যুবলীগের শোয়েব আহমদ, নজরুল ইসলাম, মহানগর যুবলীগ নেতা ইব্রাহীম আহমেদ জেসি, রুবেল আহমদ সোহাগ, কেন্দ্রীয় ছাত্রলীগের সহ সম্পাদক সাইফুর রহমান সাইফুর, মহানগর ছাত্রলীগ নেতা জামিল হোসাইন, আবির আহমেদ, নাসির খান, জুনায়েদ আল হাবিব, ১৬ নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সম্পাদক সাজ্জাদুর খান সাজু সহ নেতৃবৃন্দ। বিজ্ঞপ্তি