অবসরপ্রাপ্ত পোস্ট মাস্টার গোলাম মর্তুজা চৌধুরীর ইন্তেকাল

32

দৈনিক জালালাবাদের সম্পাদনা সহকারী দাইয়ান চৌধুরীর পিতা, সিলেট হেড পোস্ট অফিসের অবসরপ্রাপ্ত সহকারী পোস্ট মাস্টার গোলাম মর্তুজা চৌধুরী আর নেই। তিনি মঙ্গলবার রাত ১২.৩০ মিনিটে নগরীর খরাদিপাড়াস্থ বাসায় ইন্তেকাল করেছেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৭৫ বছর। তিনি দীর্ঘদিন যাবত বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন। মৃত্যুকালে স্ত্রী, ৬ ছেলে ও ১ মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন তিনি। তার মৃত্যুর সংবাদ শুনে খরাদিপাড়াস্থ বাসায় ছুটে যান দৈনিক জালালাবাদ সম্পাদক মুকতাবিস উন নুরসহ বিশিষ্ট ব্যক্তিরা। এ সময় তারা শোকাহত পরিবারের সদস্যদের সান্ত্বনা দেন।
বুধবার বাদ আছর নিজ এলাকা দক্ষিণ সুরমার সিলাম ইউনিয়নের চর মোহাম্মদপুর গ্রামের কেন্দ্রীয় জামে মসজিদে তার জানাযার নামাজ অনুষ্ঠিত হয়। এরপর গ্রামের পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।
এদিকে দৈনিক জালালাবাদের সম্পাদনা সহকারী দাইয়ান চৌধুরীর পিতার ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন সম্পাদক মুকতাবিস উন নুর, নির্বাহী সম্পাদক আবদুল কাদের তাপাদার ও সহকারী সম্পাদক নিজাম উদ্দিন সালেহসহ পত্রিকায় কর্মরত সাংবাদিক ও কর্মকর্তা-কর্মচারীরা। তারা মরহুমের মাগফেরাত ও জান্নাতুল ফেরদাউস কামনা করেন। একইসাথে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান। বিজ্ঞপ্তি