শহরতলী থেকে অস্ত্র সহ দুজন গ্রেফতার

8

স্টাফ রিপোর্টার :
শহরতলীতে অবৈধ অস্ত্র নিয়ে মহড়া দেওয়ার সময়ে দুই জনকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল রবিবার সকালে থানার কালারুকা গ্রামের স্থানীয় এক লন্ডনি বাড়ির সম্মুখে মহড়া দেওয়ার সময়ে তাদেরকে গ্রেফতার করা হয় বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে মহানগর পুলিশ। এসএমপির অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মুহম্মদ আবদুল ওয়াহাব সাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।
সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, জালালাবাদ থানার কালারুকা গ্রামের ইলিয়াছ মিয়া উরফে শানুর মিয়ার লন্ডনির বাড়ির সম্মুখে রাস্তার উপরে অবৈধ অস্ত্র নিয়ে মহড়া দেওয়ার সময় স্থানীয় জনতা ধাওয়া করে ১নং জালালাবাদ ইউপি চেয়ারম্যান মনফর বাহিনীর অন্যতম সদস্য পুরান কালারুকা গ্রামের মৃত আরফান আলীর পুত্র একরাম আলী (৫৫) ও ত্রকই এলাকার মো: শানুর আলীর পুত্র মো. জবান আলী (৩০) কে একটি দেশীয় তৈরি দু-নলা পাইপগানসহ গ্রেফতার করে পুলিশে সোপর্দ করেন।
এ ব্যাপারে কালারুকা গ্রামের মো. নজির আহমদ অভিযোগ দিলে উক্ত আসামিদ্বয়ের বিরুদ্ধে জালালাবাদ থানায় ১৮৭৮ সনের অস্ত্র আইনের ১৯-এ মামলা (নং-০১ তাং-০১/০৯/২০১৯ ইং) রুজু করা হয়, এবং ধৃত আসামিদেরকে আদালতে সোপর্দ করা হয়েছে বলে সংবাদ বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।