মৌলভীবাজারে ৩ ছাত্রীকে পেটাল বখাটেরা, মামলা দায়ের

7

মৌলভীবাজার থেকে সংবাদদাতা :
দীর্ঘদিন থেকে উত্যক্ত করার প্রতিবাদ ও নালিশ করায় মৌলভীবাজারে তিন কলেজছাত্রীর বাসায় ঢুকে শারীরিকভাবে আঘাত ও শ্লীলতাহানির অভিযোগ পাওয়া গেছে।
এ ঘটনায় মঙ্গলবার (১৪ মে) এক ছাত্রীর বড় ভাই বাদী হয়ে মৌলভীবাজার মডেল থানায় মামলা দায়ের করেন। এর আগে সোমবার (১৩ মে) রাতে শহরতলীর সোনাপুর এলাকায় এ ঘটনা ঘটে।
মামলার আসামিরা হলেন- সোনাপুর এলাকার নাভেদ আহমদ (১৮), সায়েম আহমদ (২৪), মুন্না আহমদ (২২) ও লোকমান লোকমান মিয়া (২৪)। মামলায় অজ্ঞাতনামা আরও তিন জনকে আসামি করা হয়েছে।
জানা যায়, মৌলভীবাজার সরকারি কলেজের দুই ছাত্রী এবং মহিলা কলেজের এক ছাত্রী মিলে শহরের সোনাপুর এলাকায় মামলার প্রধান আসামি নাভেদের বাসায় ভাড়া থাকেন। বাসা থেকে কলেজ যাওয়ার-আসার পথে নাভেদ ও তার সহযোগীরা তাদের উত্যক্ত করে আসছিল। উত্যক্ত করার ঘটনায় বিরক্ত হয়ে ওই তিন কলেজছাত্রী মিলে নাভেদের পরিবারের কাছে নালিশ করতে গেলে নাভেদ ও তার সহযোগীরা মিলে তাদের মারধর করেন।
মৌলভীবাজার সরকারি কলেজের অধ্যক্ষ ড. ফজলুল আলী বলেন, আমি ঘটনাটি শুনে একজন শিক্ষককে ঘটনাস্থলে পাঠিয়ে বিস্তারিত খোঁজ নিয়েছি। ঘটনার সত্যতা পাওয়া গেছে।
মৌলভীবাজার সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ আজিজুর রহমান বলেন, বিচারের জন্য মামলা দায়ের করা হয়েছে।
মৌলভীবাজার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন বাংলানিউজকে বলেন, আসামিরা সবাই পলাতক তাদের গ্রেফতারের চেষ্টা চলছে।