বন্দর ও আলমপুর থেকে সাজাপ্রাপ্ত ২ পলাতক আসামী গ্রেফতার

28

স্টাফ রিপোর্টার :
নগরীর বন্দরবাজার ও দক্ষিণ সুরমার আলমপুর থেকে সাজাপ্রাপ্ত ২ পলাতক আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব-৯’র সদস্যরা। গত শুক্রবার র‌্যাব পৃথক অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করে।
গ্রেফতারকৃতরা হচ্ছে- কোতোয়ালী থানার কাষ্টঘর এলাকার ভুয়া লালের পুত্র ৭ বছরের সাজাপ্রাপ্ত মিঠুন লাল (২৫) ও মৌলভীবাজারের রাজনগর থানার ইলাশপুর গ্রামের ইদ্রিছ আলীর পুত্র ছমির মিয়া উরফে হরমুজ মিয়া (৫০)।
র‌্যাব জানায়, গত শুক্রবার বিকেল সাড়ে ৫ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯, স্পেশাল কোম্পানী, সিলেট ক্যাম্পের একটি আভিযানিক দল অতিরিক্ত পুলিশ সুপার মনিরুজ্জামান এর নেতৃত্বে কোতয়ালী থানা এলাকায় গ্রেফতার অভিযান পরিচালনা করে। অভিযানে নগরীর বন্দরবাজার করিমুল্লাহ মার্কেট এর সামনে থেকে মাদক মামলার মাদক মামলার ৭ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামী মিঠুন লালকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত আসামীকে কোতয়ালী থানায় হস্তান্তর করা হয়েছে।
এদিকে, একইদিন রাত সাড়ে ১২ টার দিকে র‌্যাব-৯’র অপর একটি দল গোপন সংবাদের ভিত্তিতে মোগলাবাজার থানা এলাকায় অভিযান পরিচালনা করে। আভিযানে আলমপুরস্থ জনৈক বদরুল মিয়ার কলোনীর ভিতরে থেকে সাজাপ্রাপ্ত পলাতক ছমির মিয়া উরফে হরমুজ মিয়াকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত আসামীকে রাজনগর থানায় হস্তান্তর করা হয়েছে।