দক্ষিণ সুরমা থেকে পিকআপ ভ্যানসহ ৩ ছিনতাইকারী আটক

38

স্টাফ রিপোর্টার :
দক্ষিণ সুরমা থানা এলাকায় গত বুধবার দিবাগত রাত ১টার দিকে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন -৯ (র‌্যাব) এর সদস্যরা অভিযান চালিয়ে ছিনতাই চক্রের ৩ সদস্যকে আটক করেছে। এ সময় তাদের কাছ থেকে পিকআপ ভ্যানসহ ছিনতাইকালে ব্যবহৃত সরঞ্জাম উদ্ধার করা হয়।
আটককৃতরা হচ্ছে- ওসমানীনগর থানার চুনারপাড়া গ্রামের আনোয়ার ওরফে হাসন আলীর পুত্র আরজ আলী (২৩), হবিগঞ্জ জেলার বানিয়াচং থানার নয়াগাও গ্রামের আবুল কালামের পুত্র সুমন আহমদ (১৮), একই জেলার মাধবপুর থানার গোলনাগর গ্রামের কাশেম মিয়ার পুত্র মো. রুবেল হোসেন (২০)। তারা নগরীর বিভিন্ন আবাসিক এলাকায় বসবাস করে আসছে।
র‌্যাব-৯ এর অতিরিক্ত পুলিশ সুপার ও সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মনিরুজ্জামান জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব সিলেট সদর ক্যাম্পের একটি অভিযানিক দল দক্ষিণ সুরমা থানার চন্ডিপুল আব্দুস সামাদ চত্ত্বর এলাকা থেকে ছিনতাই চক্রের উক্ত ৩ ছিনতাইকারীকে আটক করতে সক্ষম হন। এ সময় তাদের কাছ থেকে একটি ছোরা, বিভিন্ন ব্রান্ডের তিনটি মোবাইল ও একটি পিকআপ ভ্যান উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদের তারা জানায়, তারা দীর্ঘদিন ধরে চক্রের মাধ্যামে ছিনতাই করে আসছিল। তারা অসহায় ও নিরহ মানুষের প্রয়োজনীয় মূল্যবান জিনিস ছিনতাই করে। উদ্ধারকৃত মালামাল ও আটক ছিনতাইকারীদের দক্ষিন সুরমা থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান র‌্যাবের এই কর্মকর্তা।