কোম্পানীগঞ্জে সাংবাদিক আব্দুল জলিলের পিতৃবিয়োগ, দাফন সম্পন্ন

8

কোম্পানীগঞ্জ থেকে সংবাদদাতা :
কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের কার্যকরী সদস্য, কোম্পানীগঞ্জ অনলাইন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক জালালাবাদের কোম্পানীগঞ্জ প্রতিনিধি আব্দুল জলিলের পিতা ইন্তাজ আলী ইন্তেকাল করেছেন। (ইন্নালিল্লাহি… রাজিউন)। শুক্রবার রাত দেড়টায় তিনি বার্ধক্যজনিত রোগে আক্রান্ত হয়ে জালালাবাদ রাগীব রাবেয়া মেডিকেল কলেজে মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৫ বছর। তিনি স্ত্রী, ১০ ছেলে ও ৩ মেয়েসহ অসংখ্য আত্মীয় স্বজন ও গুণগ্রাহী রেখে গিয়েছেন।
শনিবার দুপুর দুইটায় স্থানীয় নারাইনপুর জামে মসজিদ মাঠে মরহুমের নামাজের জানাযা অনুষ্ঠিত হয়। জানাযায় ইমামতি করেন মরহুমের ছেলে আব্দুল জলিল। জানাযা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।
জানাযায় উপস্থিত ছিলেন কোম্পানীগঞ্জের উত্তর রণিখাই ইউনিয়নের চেয়ারম্যান মাষ্টার ফয়জুর রহমান, দক্ষিণ রণিখাই ইউনিয়নের চেয়ারম্যান ইকবাল হোসেন ইমাদ, দৈনিক জালালাবাদের সিনিয়র স্টাফ রিপোর্টার মুনশী ইকবাল, কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সিনিয়র সহসভাপতি আব্দুল আলীম, সাধারণ সম্পাদক আবিদুর রহমান, ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক আলী হোসেন, পাঠাগার সম্পাদক আকবর রেদোয়ান মনা, অফিস সম্পাদক সুমন আহমদ, কার্যকরী সদস্য ফখর উদ্দিন, সদস্য ফারুক আহমদ, লবীব আহমদ প্রমুখ।