যুক্তরাজ্য থেকে ১৯ বছর পর দেশে ফিরছেন এমএ মালিক

0

দীর্ঘ ১৯ বছর পর দেশে ফিরছেন যুক্তরাজ্য বিএনপির সভাপতি ও দলের চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা এমএ মালিক।
আজ রোববার দুপুরে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছাবেন তিনি। বিমানবন্দরে তাকে স্বাগত জানাবেন বিএনপি নেতারা। বিমানবন্দর থেকে সরাসরি বিএনপির প্রতিষ্ঠাতা ও সাবেক প্রেসিডেন্ট জিয়াউর রহমানের সমাধিতে যাবেন এমএ মালিক। সেখানে শ্রদ্ধা নিবেদন শেষে নয়াপল্টন কার্যালয়ে যাবেন।
দীর্ঘদিন পর দেশের ফেরার প্রতিক্রিয়ায় এমএ মালিক বলেন, আমি খুব ইমোশনাল হয়ে পড়েছি। আমার মায়ের শেষ ইচ্ছা ছিলো দেশের মাটিতে যেন তাকে কবর দেওয়া হয়।
কিন্তু শেখ হাসিনা সরকারের বাধায় আমার মায়ের মরদেহ দেশে নিতে পারিনি। এমন কি আমার বাবা ও ছোটভাইয়ের মরদেহও দেশে নিয়ে কবর দিতে পারি নাই।
সিলেট জেলা স্বেচ্ছাসেবক দলের সাবেক যুগ্ম আহবায়ক ও যুক্তরাজ্য বিএনপির সভাপতি আব্দুল মালিক সমর্থক গোষ্ঠী সভাপতি সৈয়দ খিজির হোসাইন এনু জানান, আজ দুপুর হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে পৌঁছাবেন সেখানে বিএনপির নেতাকর্মীরা স্বাগত জানাবে।
এরপর ঢাকায় চার দিন অবস্থান করবেন। ১৭ই অক্টোবর বৃহস্পতিবার তিনি সিলেটে আসবেন। পরদিন ১৮ অক্টোবর শুক্রবার হযরত শাহজালাল (রহ.) ও শাহপরাণ (রহ.) মাজার জিয়ারত করবেন। তিনি ২ সপ্তাহ সিলেটে অবস্থান কালে দলী নেতাকর্মী ও সিলেট-৩ আসনের বিভিন্ন শ্রেণীর পেশার মানুষের সাথে স্বাক্ষাত করবেন।