মেজরটিলায় বাসার গ্রিল কেটে দুর্ধর্ষ ডাকাতি

4

স্টাফ রিপোর্টার

নগরীর মেজরটিলায় বাসার গ্রিল কেটে দুর্র্ধর্ষ ডাকাতি হয়েছে। ডাকাতরা এ সময় বাসার মালিক ও তার স্ত্রীকে বেঁধে স্বর্ণালংকার ও নগদ টাকা নিয়ে যায় তার। বাঁধা দিতে গেলে ঐ বাসার গৃহকর্ত্রী আহত হন। বুধবার দিবাগত রাত ৪ টার দিকে নগরীর মেজরটিলা (ইসলামপুর) মোহাম্মদপুর আবাসিক এলাকার বøক-সি’র প্রত্যাশা-৮নং বাসায় এই ঘটনা ঘটে।
সিলেট মেট্রোপলিটন পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ ও শাহপরান থানা পুলিশের একাধিক টিম ঘটনাস্থল পরিদর্শন করেছেন। জড়িতদের গ্রেফতারে দ্রæত ব্যবস্থা গ্রহণের আশ্বাস দিয়েছেন তারা।
বাসার মালিক সিলেট জেলা বিএনপির সহ-সভাপতি মাহবুবুর রব চৌধুরী ফয়সলের ভগ্নিপতি সিরাজুল হক জানান, বুধবার দিবাগত রাত ৪ টার দিকে মুখোশ পড়া ৫ জনের একটি ডাকাত দল বাসার গ্রিল কেটে ভেতরে ঢুকে। কোন কিছু বুঝে উঠার আগেই তারা আমাকে ও আমার স্ত্রীর হাত পা এমনকি মুখ গামছা দিয়ে বেঁধে ফেলে। আমার স্ত্রী বাঁধা দিলে তাকে আঘাত করলে তিনি আহত হন। ডাকাতদল অস্ত্রের ভয় দেখিয়ে চাবি নিয়ে বাসার সকল আলমারি ও শোকেস ভাংচুর ও তছনছ করে। এ সময় তারা আমার স্ত্রীর গলা ও কান থেকে আড়াই ভরি স্বর্ণালংকারের গয়না এবং নগদ ৬৭ হাজার টাকা লুট করে নিয়ে যায়।
এসএমপির শাহপরান থানার পরিদর্শক (তদন্ত) ইন্দ্রনীল ভট্টাচার্য্য ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বৃহস্পতিবার এসএমপির ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ ও শাহপরান থানার ওসি স্যারসহ পুলিশের একাধিক টিম ঘটনাস্থল পরিদর্শন করেছেন। আমরা বিষয়টি খতিয়ে দেখছি। বাসার মালিককে অভিযোগ দায়ের করতে বলা হয়েছে।