কুলাউড়ায় বিয়ের প্রলোভনে কিশোরী ধর্ষণ

6

কুলাউড়া সংবাদদাতা

কিশোরীর বাবা মারা গেছেন ৫-৬ মাস আগে। এই সুযোগে সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়ার অজুহাতে ওই কিশোরীর সঙ্গে ৩৮ বছরের বিবাহিত যুবক গড়ে তুলেন প্রেমের সম্পর্ক। বিয়ের প্রলোভন দেখিয়ে একের পর এক শারীরিক সম্পর্ক স্থাপন করে আসছেন প্রেমিক যুবক। এভাবে রবিবার রাতেও যান কিশোরী প্রেমিকার সঙ্গে একান্তভাবে সময় কাটাতে। কিন্তু স্থানীয় জনতা তাকে আটক করেন। ঘটনাটি মৌলভীবাজারের কুলাউড়ায় ঘটেছে।
এ ঘটনায় লম্পট জমশেদ মিয়া (৩৮) নামের যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার দুপুরে তাকে আদালতের নির্দেশে কারাগারে প্রেরণ করা হয়। ধৃত জমশেদ উপজেলার টিলাগাঁও ইউনিয়নের লালপুর গ্রামের মৃত আব্দুল বারীর ছেলে। ধর্ষণের শিকার ভুক্তভোগী কিশোরী বাদী হয়ে থানায় নারী ও শিশু নির্যাতন আইনে তার বিরুদ্ধে মামলা দায়ের করেছেন।
গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. গোলাম আপছার বলেন, জমশেদ ভুক্তভোগী কিশোরীর সাথে প্রেমের সম্পর্ক স্থাপন করে বিয়ের প্রলোভন দেখিয়ে দীর্ঘদিন ধর্ষণ করে আসছে। রবিবার রাতেও জমশেদ কিশোরীর বাড়িতে গেলে স্থানীয় জনতা তাকে হাতে-নাতে ধরে পুলিশে খবর দেন। পরে থানার এসআই মো. মোস্তাফিজুর রহমানসহ কয়েকজন পুলিশ ঘটনাস্থলে গিয়ে জমশেদকে আটক করেন। ওসি আরও বলেন, ভুক্তভোগী কিশোরী থানায় বাদী হয়ে জমশেদের বিরুদ্ধে মামলা দায়েরের পর সোমবার দুপুরে তাকে আদালতের নির্দেশে কারাগারে প্রেরণ করা হয়েছে। জমশেদ বিবাহিত এবং তার স্ত্রী-সন্তানও রয়েছে বলেও জানান ওসি।